‘শুভ’র বিবাহ’তে প্রথম একসঙ্গে নাঈম-বৃষ্টি
প্রকাশ : ১৮ আগস্ট ২০১৮, ২১:৫৬
‘শুভ’র বিবাহ’তে প্রথম একসঙ্গে নাঈম-বৃষ্টি
ছবি : মোহসীন আহমেদ কাওছার
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

প্রথমবারের মতো একসঙ্গে নাটকে অভিনয় করলেন ছোটপর্দার নন্দিত অভিনেতা নাঈম ও ২০১৮ লাক্স চ্যানেলআই’র প্রথম রানার আপ বৃষ্টি ইসলাম।


তুহিন হোসেনের নির্দেশনায় ‘শুভ’র বিবাহ’ নাটকে শনিবার তারা দু’জন একসঙ্গে কাজ শেষ করেছেন। নাটকটি রচনা করেছেন সারওয়ার রেজা জিমি। আগামী ঈদে আরটিভিতে প্রচারের জন্য নাটকটি নির্মিত হয়েছে।


নাটকটিতে অভিনয় প্রসঙ্গে নাঈম বলেন, সবমিলিয়ে খুব ভালো একটি কাজ হয়েছে। তুহিনের নির্দেশনায় নির্মিত শুভ’র বিবাহ নাটকটি এবারের ঈদে দর্শকের পছন্দের শীর্ষ একটি নাটক হবে বলে আমার বিশ্বাস। গল্পে চরিত্রানুযায়ী যেমন একজন অভিনেত্রীর প্রয়োজন ছিলো বৃষ্টি ইসলাম এই চরিত্রে অভিনয় করে যেন চরিত্রটিকে জীবন্ত করে তুলেছে। আশা করা যায় বৃষ্টি ভবিষ্যতে অনেক ভালো করবে।


বৃষ্টি ইসলাম বলেন, এবারের ঈদে আমি দুটি নাটকে অভিনয় করেছি। দুটো নাটকের গল্প দু’রকম। তবে শুভ’র বিবাহ নাটকটির গল্প একটু বেশিই ভালোলেগেছে। নতুন হিসেবে কাজ করতে গিয়ে সবারই ভীষণ সহযোগিতা পাচ্ছি আমি। পরিচালক তুহিন ভাই প্রতিটি দৃশ্যে আমাকে বুঝিয়ে কাজ আদায় করিয়ে নিয়েছেন। আশা করছি নাটকটি দর্শকের কাছে ভীষণ ভালো লাগবে।


এবারের ঈদে নাঈমকে সাজ্জাদ সনি, সেতু আরিফ, ফাহমিদা ইরফান, হাবিব শাকিল, মেহেদী হাসান হৃদয়’সহ আরো বেশ কয়ে’জন নাট্যনির্মাতার নাটকে অভিনয়ে দেখা যাবে। এদিকে বুষ্টি ইসলামকে ‘শুভ’র বিবাহ’ ছাড়াও রাজীবুল ইসলাম রাজীবের ‘প্রেম নয় তার থেকেও বেশি কিছু’ নাটকে দেখা যাবে।


বিবার্তা/অভি/কাফী


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com