প্রিয়াঙ্কা-নিকের বাগদানের আয়োজন শুরু
প্রকাশ : ১৮ আগস্ট ২০১৮, ১৫:৪৭
প্রিয়াঙ্কা-নিকের বাগদানের আয়োজন শুরু
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন সংগীতশিল্পী নিক জোনাসকে ঘিরে ছড়িয়েছে প্রেমের গুঞ্জন। কিন্তু এখন আর তা গুঞ্জন না। অবশেষে সম্পর্ক পাকাপোক্ত করতে যাচ্ছেন বলিউডের এই অভিনেত্রী ও মার্কিন এই সংগীতশিল্পী।


আজ শনিবার সকালে অনুষ্ঠিত হয়েছে প্রিয়াঙ্কা-নিকের রোকা (পাঞ্জাবি প্রথায় সম্পর্ক পাকা করার পদ্ধতি) অনুষ্ঠান। সন্ধ্যায় আনুষ্ঠানিকভাবে বাগদান সারবেন তারা। অনুষ্ঠানে রণবীর সিং, করন জোহর, মনীশ মালহোত্রা, রাভিনা ট্যান্ডন উপস্থিত থাকবেন বলে ধারণা করা হচ্ছে। এরই মধ্যে ঘনিষ্ঠজনরা প্রিয়াঙ্কার বাড়িতে আসতে শুরু করেছেন। এছাড়া বিদেশি অতিথিদের থাকার জন্য বুকিং করা হয়েছে হোটেল কক্ষ। ভারতীয় একটি সংবাদমাধ্যমে এমনটাই জানানো হয়েছে।


এর আগে বাগদানের জন্য গত বৃহস্পতিবার মুম্বাইয়ে পৌঁছান নিক জোনাস। সঙ্গে তার মা ডেনিস ও বাবা কেভিন জোনাস সিনিয়রও আসেন। গতকাল একটি রেস্তোরাঁয় একসঙ্গে নৈশভোজ করেন প্রিয়াঙ্কা-নিক।


শোনা যায়, গত ১৮ জুলাই প্রিয়াঙ্কার জন্মদিনে তাকে বিয়ের প্রস্তাব দেন নিক জোনাস। এমনকি প্রিয়াঙ্কাকে একটি হীরার আংটিও উপহার দেন তিনি। যদিও শুরুতে আংটিটি গোপন করার চেষ্টা করেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া।


সম্প্রতি মনীশ মালহোত্রার একটি পার্টিতে রাভিনার সঙ্গে ক্যামেরাবন্দি হন বলিউড দেশি গার্ল। পরবর্তীতে তা ইনস্টাগ্রামে পোস্ট করেন রাভিনা। ছবিতে প্রিয়াঙ্কার বাম হাতের অনামিকায় আংটি দেখা যায়। তবে এ ছবিতে আংটি লুকানোর কোনো চেষ্টা করেননি তিনি।


২০১৭ সালে মেট গালার লাল গালিচায় একসঙ্গে হাজির হয়েছিলেন প্রিয়াঙ্কা ও নিক জোনাস। মাস তিন আগে তাদের একসঙ্গে নৈশভোজে দেখা যায়। এরপর থেকেই তাদের প্রেমের গুঞ্জন চাউর হয়।


বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com