দর্শক শ্রোতার জন্য ধ্রুবর ঈদ আয়োজন
প্রকাশ : ১৭ আগস্ট ২০১৮, ২১:০৫
দর্শক শ্রোতার জন্য ধ্রুবর ঈদ আয়োজন
ছবি: গোলাম সাব্বির
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

নতুন গান নিয়ে শ্রোতা দর্শকের মধ্যে আবারো বেশ আলোচনায় এসেছেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী ধ্রুব গুহ। তার গাওয়া নতুন গান ‘তোমার ইচ্ছে হলেই যাওয়া হারিয়ে দূরে, আবার ইচ্ছে হলেই আমার কাছে আসো তুমি ফিরে, তোমার ভালোবাসা যতোই পুড়াক আমায়, আমি ভালোবেসে যাবো শুধু তোমায়’ গানটি প্রকাশের অল্প কিছুদিনের মধ্যে ১৫ লক্ষেরও বেশি দর্শক শ্রোতা গানটি শুনেছেন, উপভোগ করেছেন। অবশ্য ধ্রুব গুহ ভিউয়ার্সের সংখ্যা নিয়ে একদমই ভাবেন না।


ধ্রুব গুহ বলেন, ‘ বর্তমান সময়ে ইউটিউব ভিউয়ার্স অবশ্যই একটি বিষয়। তবে আমি হিসেব করি আমার গান শ্রোতা দর্শকের মন কতোটা ছুঁতে পারলো। আশে পাশে পরিচিতদের কন্ঠে যখন নিজের গান গাইতে শুনি, তখন মন ভরে যায়। শিল্পী হিসেবে সার্থকতা তখনই খুঁজে পাই। এটাই শিল্পী হিসেবে আমার অর্জন, দর্শক শ্রোতার ভালোবাসা।’


গানটির কথা লিখেছেন এবং সুর করেছেন আহমেদ রিজভী। সঙ্গীতায়োজন করেছেন তরিক। এদিকে ধ্রুব মিউজিক স্টেশন’ আগামী ঈদে প্রকাশ করতে যাচ্ছে বেশ কিছু নতুন গান। এর মধ্যে রয়েছে কণ্ঠশিল্পী চিত্রার ‘তোর কারণে’।


শাওন গানওয়ালার কথা ও সুরে এবং আমজাদ হোসেনের সঙ্গীতায়োজনে আসছে চিত্রা’র তোর কারণে, ওমর ফারুক বিশালের কথায় ও বিবেকের সুর সঙ্গীতায়েজনে আসছে সালমা ও তানজীব সারোয়ারের ডুয়েট ‘পোড়ামন’।


এছাড়া এরইমধ্যে গেলো বৃহস্পতিবার প্রকাশিত হয়েছে কণ্ঠশিল্পী ইমন খানের ‘ভুল মানুষের ঘর’ শিরোনামের একটি গান। রবিউল ইসলাম জীবনের কথায় গানটির সুর করেছেন মুহাম্মদ মিলন।


ধ্রুব গুহ জানান, বিশেষ আকর্ষণের মধ্যে ‘মধু হই হই বিষ খাওয়াইলা’ গানের শিল্পী জাহিদের মৌলিক ফোকগান ‘পান’ প্রকাশ পাবে। প্রিন্স রুবেলের কথা ও সুরে সংগীতায়োজন করেছেন ইমন চৌধুরী।


বিবার্তা/অভি/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com