পঁচিশ বছর পর বিজ্ঞাপনে অরুনা বিশ্বাস
প্রকাশ : ১৬ আগস্ট ২০১৮, ১৯:৩১
পঁচিশ বছর পর বিজ্ঞাপনে অরুনা বিশ্বাস
ছবি : মোহসীণ আহমেদ কাওছার
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

নন্দিত চলচ্চিত্রাভিনেত্রী অরুনা বিশ্বাস দীর্ঘ ২৫ বছর পর নতুন একটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করলেন। সাকিব ফাহাদের নির্দেশনায় টেলিকম কোম্পানি ‘রবি’র নতুন একটি গ্রাহক সেবার বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন অরুনা বিশ্বাস। গেলো সপ্তাহেই গাজীপুরে বিজ্ঞাপনটির শুটিং সম্পন্ন হয়েছে।


শুক্রবার থেকে দেশের প্রায় সবগুলো চ্যানেলে বিজ্ঞাপনটির প্রচার শুরু হবে বলে জানান, অরুনা বিশ্বাস। দীর্ঘ পঁচিশ বছর পর বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করে ভীষণ আবেগাপ্লুত এবং আনন্দিত অরুনা বিশ্বাস।


অরুনা বিশ্বাস বলেন, ভাবতেই অবাক লাগে যে এতোটা বছর আমাকে নিয়ে কেউ বিজ্ঞাপনে কাজ করেনি। অবশ্যই আমি কৃতজ্ঞ নির্মাতা শাকিব ফাহাদের কাছে যে তিনি আমার ব্যক্তিত্বর উপর বিশ্বাস রেখে আমাকে দিয়ে দেশব্যাপী একটি টেলিকম কোম্পানীর বিশেষ গ্রাহক সেবার কথা গ্রাহকের কাছে তুলে ধরানোর কাজটি করিয়েছেন। এই বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করে আমি সত্যিই ভীষণ খুশি। আমার মা জ্যোৎস্না বিশ্বাসও ভীষণ খুশি হয়েছেন। মা’তো আমার কাছ থেকে অনেক দূরে কানাডায় থাকেন। মেয়েক প্রতি মুহুর্তে দেখার জন্য তারমধ্যে যে ব্যাকুলতা কাজ করে তা সন্তান হিসেবে আমি উপলদ্ধি করতে পারি। এই বিজ্ঞাপনে কাজ করার মধ্যদিয়ে মায়ের সেই ব্যাকুলতা কিছুটা হলেও দূর হবে।


এরইমধ্যে অরুনা বিশ্বাস মোহন খানের নির্দেশনায় ছয় পর্বের ঈদ ধারাবাহিক ‘সময়টা আমাদের’ এর কাজ শেষ করেছেন। এটি আসছে ঈদে এটিএন বাংলায় প্রচার হবে। অরুনা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘দুলাভাই জিন্দাবাদ’।


এদিকে গেলো ৮ আগস্ট অরুনা বিশ্বাস তারই প্রিয় একজন মানুষ মুক্তা দেব’র জন্মদিনে সঙ্গীত পরিবেশন করেন। ভারতেশ্বরী হোমস’র এ পড়ার সময় অরুনা বিশ্বাস নিজেকে নাচে, গানে এবং অভিনয়ে পারদর্শী করে তুলেন। তবে পেশাগতভাবে তাকে অভিনয়েই পেয়েছে বাংলাদেশের দর্শক।


অরুনা বিশ্বাস প্রথম বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেন সাইদুল আনাম টুটুলের নির্দেশনায় জ্যোতি শাড়ির বিজ্ঞাপনে। এরপর তিনি পঁচিশ বছর আগে একটি শুপিং কমপ্লেক্স’র বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেন। তারপর তাকে আর বিজ্ঞাপনে মডেল হিসেবে দেখা যায়নি।


বিবার্তা/অভি/কাফী


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com