‘আনন্দমেলা’য় ‘ঘুমন্ত শহরে’ নিয়ে এলআরবি
প্রকাশ : ১৫ আগস্ট ২০১৮, ২২:৫৮
‘আনন্দমেলা’য় ‘ঘুমন্ত শহরে’ নিয়ে এলআরবি
ছবি : মোহসীন আহমেদ কাওছার
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

দেশের অন্যতম শীর্ষ ব্যান্ড দল ‘এল আরবি’র অনেক জনপ্রিয় গানের মধ্যে অন্যতম একটি গান হচ্ছে ‘ঘুমন্ত শহরে’। আর এই গানটি নিয়েই এবার এলআরবি’ হাজির হতে যাচ্ছে বিটিভির ঈদ বিশেষ ম্যাগাজিন অনুষ্ঠান ‘আনন্দমেলা’তে।


এরইমধ্যে গানটির দৃশ্যধারণের কাজে এলআরবি অংশ নিয়েছে বিটিভির প্রধান মিলনায়তনে। মিলনায়তন ভর্তি দর্শকদের উপস্থিতিতে ‘ঘুমন্ত শহরে’ গানটির দৃশ্যধারণের সময় আইয়ূব বাচ্চু ছিলেন ভীষণ উচ্ছসিত।


অ্যাঞ্জেল শফিকের লেখা ও আইয়ূব বাচ্চুর নিজের সুর সঙ্গীতে ‘ঘুমন্ত শহরে’ গানটি যখন ‘এলআরবি’ পরিবেশন করছিলেন তখন মিলনায়তন ভর্তি দর্শকও গানটি ভীষণ উপভোগ করেন।


আইয়ূব বাচ্চু বলেন, এবারের আনন্দ মেলায় ঘুমন্ত শহরে গানটি পরিবেশন করেছি। আয়োজনের দিক দিয়ে বেশ গুছানো, পরিপাটি ছিলো, যা আমাকে মুগ্ধ করেছে। আমরাও বেশ ভালোলাগা নিয়ে ঘুমন্ত শহরে গানটি গেয়েছি। আমার বিশ্বাস দর্শকের কাছেও গানটি আবারো অনেক বেশি উপভোগ্য হবে।


এলআরবি’র লাইনআপ হচ্ছে মেইন গিটার ও ভোকাল আইয়ূব বাচ্চু, সেকেন্ড লাইন গিটারে মাসুদ, ড্রামসে রোমেল, বেজ গিটারে স্বপন এবং সাউন্ড ইঞ্জিনিয়ার-ম্যানেজার শামীম।


বিটিভির মহাপরিচালক হারুন রশীদ এবারের ‘আনন্দমেলা’র গ্রন্থনা ও পরিকল্পনা করেছেন। প্রযোজনা করেছেন মাহফুজার রহমান ও এল রুমা। আগামী ঈদের দিন রাত ১০টার ইংরেজি সংবাদের পর বাংলাদেশ টেলিভিশনে ‘আনন্দমেলা’ প্রচার হবে। এবারের ‘আনন্দমেলা’ উপস্থাপনা করছেন ফেরদৌস ও পূর্ণিমা।


এদিকে আগামী ঈদ উপলক্ষে ঈদের আগে ও পরে আইয়ূব বাচ্চুকে চ্যানেল আই, নিউজ টোয়েন্টি ফো’,‘৭১ টিভি’,‘নাগরিক টিভি’ ও ‘যমুনা টিভি’তে ঈদ আড্ডায় অংশ নেবার পাশাপাশি সঙ্গীত পরিবেশন করতে দেখা যাবে।


বিবার্তা/অভি/কাফী


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com