‘প্লাস্টিক সৌন্দর্য’ নিয়ে মুখ খুললেন ঐশ্বরিয়া
প্রকাশ : ১৫ আগস্ট ২০১৮, ১০:৩১
‘প্লাস্টিক সৌন্দর্য’ নিয়ে মুখ খুললেন ঐশ্বরিয়া
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

পরিচালক করণ জোহরের এক অনুষ্ঠানে অভিনেতা ইমরান হাশমি বলিউডের শীর্ষ অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চনের ভুবন ভোলানো সৌন্দর্যকে ‘প্লাস্টিক সৌন্দর্য’ বলে মন্তব্য করায় প্রতিক্রিয়া জানিয়েছেন সাবেক বিশ্বসুন্দরী।


সম্প্রতি, ‘কফি উইথ করণ’ চ্যাট শোতে ঐশ্বরিয়ার সৌন্দর্যকে কৃত্রিম বলার পর সবার চোখ ছিলো ‘এই দিল হ্যায় মুশকিল’ অভিনেত্রীর দিকে। ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন তার প্রতিক্রিয়া শুনতে।



গতকাল ইন্ডিয়ান এক্সপ্রেসে প্রকাশিত ঐশ্বরিয়া রাইয়ের এক সাক্ষাৎকারে স্বাভাবিকভাবেই উঠে আসে ‘প্লাস্টিক’ প্রসঙ্গ। তার কাছে জানতে চাওয়া হয়, অভিনয় পেশার শুরুর দিকে তিনি ছুঁরি-কাঁচির দ্বারস্থ হয়েছিলেন কী না। এছাড়াও, এ নিয়ে যে গুজব ছড়িয়েছে সে বিষয়েও তার মন্তব্য জানতে চাওয়া হয়।


এক ক্ষিপ্ত প্রতিক্রিয়ায় জাতিসংঘের এই শুভেচ্ছাদূত বলেন, “দেখুন, এমন পরিস্থিতিতে সব কিছুই যখন চলমান, তখন (প্রকৃত ঘটনা) আপনারা জানতে পারবেন। সৃষ্টিকর্তা আমার প্রতি বেশ মেহেরবান। তবে, কেউ যদি এমন কাজ (প্লাস্টিক সার্জারি) করতে চান সেটি হবে তার ব্যক্তিগত পছন্দের বিষয়।”



বিষয়টিকে আরেকটু খোলাসা করে ‘মোহাব্বাতেন’ অভিনেত্রী বলেন, ‘অনেকের শারীরিক গঠন সুন্দর। তারপরও তারা বাড়তি কিছু করে থাকেন। সেই বাড়তি কিছু করার বিষয়টি নিয়ে বিতর্ক থাকতে পারে। তবে সেটিও ব্যক্তি বিশেষের পছন্দের ওপর নির্ভর করে। এ বিষয়ে কোনো সিদ্ধান্ত নেয়ার আগে চিকিৎসকদের পরামর্শ নেয়া উচিত। আর এর আগে জেনে নেয়া উচিত এ কাজের ভালো-মন্দের দিকটিও।”


বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com