বীথি সরকারের সেই সময়
প্রকাশ : ১১ আগস্ট ২০১৮, ২২:৩৬
বীথি সরকারের সেই সময়
ছবি: মোহসীন আহমেদ কাওছার
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

অভিনয়ে এই সময়ে এসে আগের চেয়ে আরো বেশি সিরিয়াস হয়ে উঠেছেন বীথি সরকার। যে কারণে নিজের শরীরের ওজনটাও একটু কমাতে চাইছেন। আর তাই এখন প্রতিনিয়ত জিমে যাচ্ছেন তিনি।


নিজেকে আরো আকর্ষণীয় করে তোলার জন্যই তার এই চেষ্টা। তবে এরমধ্যে তিনি আগামী ঈদের জন্য একটি সুন্দর গল্পেওে নাটকে অভিনয় করেছেন। নাটকের নাম ‘সেই সময়’। এটি নির্মাণ করেছেন শফিউল জনি। এরইমধ্যে নাটকটির নির্মাণ কাজ শেষ হয়েছে।


নাটকটির গল্প প্রসঙ্গে নির্মাতা জনি বলেন, ‘আজ থেকে দুই দশক আগে প্রেম কেমন ছিলো তাই সেই সময় নাটকে তুলে ধরার চেষ্টা করা হয়েছে।’


বীথি সরকার বলেন, ‘জনি অনেক যত্ন নিয়ে সেই সময় নাটকটি নির্মাণ করেছেন। আজ থেকে দুই দশক আগে প্রেম কেমন ছিলো তা তুলে ধরতে আমাদের সবাইকে একটু কষ্ট করতে হয়েছে। আমি প্রত্যেক শিল্পীর কাছ থেকে আন্তরিক সহযোগিতা পেয়েছি। আশা করছি দর্শকের খুউব ভালোলঅগবে নাটকটি।’


‘সেই সময়’ নাটকে বীথি’র সঙ্গে যারা অভিনয় করেছেন তারা হচ্ছেন আল মামুন, মুনিরা মুঠি, কল্যাণ ও নিরব। আগামী ঈদে ‘সেই সময়’ নাটকটি বৈশাখী টিভিতে প্রচার হবে বলে জানান নির্মাতা শফিউল জনি।


এদিকে বীথি সরকার অভিনীত ধারাবাহিক নাটক ‘তুমি আছো তাই’ এসএটিভিতে, ‘ডুগডুগি’ এনটিভিতে নিয়মিতভাবে প্রচার হচ্ছে। এছাড়া শিগগিরই সালাহ উদ্দিন লাভলুর নির্দেশনায় নতুন একটি ধারাবাহিক নাটকে কাজ করার কথা রয়েছে তার।



বীথি অভিনীত বেশ কয়েকটি চলচ্চিত্র মুক্তি পেয়েছে। যেমন দেলোয়ার জাহান ঝন্টুর ‘হেড মাস্টার’,হাছিবুর রেজা কল্লোলের ‘সত্ত্বা’, আঁকা রেজা গালিকের ‘কালের পুতুল’, শিমুলের ‘হরিজুপিয়া’। মুক্তির অপেক্ষায় আছে ড্যানি সিডাকের ‘কাসের থালায় রূপালী চাঁদ’ ও গোলাম মোস্তফা শিমুলের ‘কারণ তোমায় ভালোবাসি’।


উল্লেখ্য, অমিতাভ রেজার নির্দেশনায় ‘গ্রামীন ফোন’র একটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করে প্রথম আলোচনায় আসেন বীথি সরকার।


বিবার্তা/অভি/কামরুল


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com