হঠাৎ অরুনা’র গানে মুগ্ধ শ্রোতা দর্শক
প্রকাশ : ০৯ আগস্ট ২০১৮, ২২:৫০
হঠাৎ অরুনা’র গানে মুগ্ধ শ্রোতা দর্শক
ছবি : মোহসীন আহমেদ কাওছার
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

সংস্কৃতি প্রেমী, সঙ্গীতশিল্পী মুক্তা দেবের সঙ্গে চলচ্চিত্রের দর্শকপ্রিয় অভিনেত্রী অরুনা বিশ্বাসের সম্পর্ক দীর্ঘদিনের। একটা সময় তারা দু’জন একসঙ্গে অনেক সময় কাটিয়েছেন কাজের প্রয়োজনে। কিন্তু এখন দু’জনই যার যার পৃথিবী নিয়ে ব্যস্ত থাকায় দেখা হয় খুবই কম।


তবে যোগাযোগ রয়েছে ঠিকই। গত ৯ আগস্ট ছিলো মুক্তার জন্মদিন। তার আগেরদিন রাতে রাজধানীর বনানীর ডিওএইচএস’এ মুক্তার বাসায় জন্মদিন উপলক্ষে বিশেষ ঘরোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানে আড্ডার পাশাপাশি গানেরও আয়োজন রাখা হয়। গল্প, আড্ডার ফাঁকে ফাঁকে এক সময় গানের মঞ্চে উঠেন মুক্তা দেব। তিনি একে একে নিমন্ত্রিত অতিথিদের গেয়ে শোনান ভালোবেসে সখী নিভৃত যতনে, আমি শুনেছি সেদিন, শোঁয়া চান পাখিসহ আরো বেশ কয়েকটি গান।


এর পরপরই সবার অনুরোধে মঞ্চে উঠেন অরুনা বিশ্বাস। তিনি মঞ্চে উঠে একে একে গেয়ে ওঠেন আনন্দ ধারা বহিছে ভুবনে, দুই ভুবনের দুই বাসিন্দা, মেঘ বলেছে যাবো যাবো। অরুনার কন্ঠে গান শুনে উপস্থিত সবাই ভীষণ মুগ্ধ হন। কারণ এতোদিন সবাই অরুনাকে একজন অভিনেত্রী হিসেবেই জানতেন। কিন্তু হঠাৎ তার কন্ঠে শ্রুতিমধুর গান শুনে বিস্মিত হন। গান গাওয়া শেষে মঞ্চ থেকে যখন অরুনা বিশ্বাস নেমে আসেন তখন অরুনাকে জড়িয়ে ধরে অনেক কৃতজ্ঞতা প্রকাশ করেন মুক্তা দেব।


অরুনা বিশ্বাস বলেন, মুক্তা বউদি’র সঙ্গে আমার পরিচয় দীর্ঘদিনের। এক সময় আমরা খুব সুন্দর সময় কাটিয়েছি। কিন্তু, এখন ব্যস্ততার কারণে আগের মতো দেখা হয়ই না বলা চলে। তারপরও তার জন্মদিনে নিমন্ত্র্রণ করায় আমি উপস্থিত হয়েছি। আমার নিজেরও অনেক ভালো লেগেছে।


অরুনা বিশ্বাস ও মুক্তা দেব’র সঙ্গীত পরিবেশনের পাশাপাশি সঙ্গীত পরিবেশন করেন পীযুষ বড়ুয়া। তবলায় ছিলেন অজয় দাস। তবে সবার শেষে সঙ্গীত পরিবেশন করেন সাংবাদিক অভি মঈনুদ্দীন। তিনি একে একে গেয়ে শুনান কিশোর কুমারের জানি যেখানেই থাকো এখনো তুমি যে মোর গান ভালোবাসো, আশা ছিলো ভালোবাসা ছিলো এবং আমার পূজার ফুল ভালোবাসা হয়েগেছে।


উল্লেখ্য, ভারতেশ্বরী হোমস’র ছাত্রী থাকাবস্থাতইে অরুনা নিজেকে অভিনয়ে, নাচে এবং গানে পারদর্শী করে তোলেন।


বিবার্তা/অভি/কাফী


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com