এবার তাদের ‘আহারে একটুসখানি প্রেম’
প্রকাশ : ২৭ জুলাই ২০১৮, ১৭:৪৯
এবার তাদের ‘আহারে একটুসখানি প্রেম’
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

গত ঈদে বাংলাভিশনে প্রচারিত হয়েছিলো ঈদ বিশেষ টেলিফিল্ম ‘একটুসখানি প্রেম’। এসএ হক অলিক রচিত ও নির্মিত এই টেলিফিল্মটি বেশ দর্শকপ্রিয়তা পেয়েছিলো। যে কারণে আগামী ঈদে একই চ্যানেলে প্রচারের জন্য নির্মিত হচ্ছে এই টেলিফিল্মের সিক্যুয়াল ‘আহারে একটুসখানি প্রেম’।


যথারীতি টেলিফিল্মটিতে অভিনয় করেছেন চিত্রনায়ক রিয়াজ, চিত্রনায়িকা নিপুণ এবং জনপ্রিয় মডেল ও অভিনেত্রী নাদিয়া আহমেদ। এরইমধ্যে রাজধানীর উত্তরার বিভিন্ন লোকেশনে নাটকটির দৃশ্য ধারণের কাজ শেষ হয়েছে।


অলিক জানান, এটি সিরিও কমেডি ঘরানার টেলিফিল্ম। এই টেলিফিল্মে সমাজের অসঙ্গতি তুলে ধরা হয়েছে হাস্য রসের মাধ্যমে। পুরো টেলিফিল্মটি দেখলে দর্শক মানুষের জীবনের বাস্তব দিক খুঁজে পাবে।


এতে অভিনয় প্রসঙ্গে রিয়াজ বলেন, একটুসখানি প্রেম এর জন্য বেশ ভালো সাড়া পেয়েছি। আশা করছি আহারে একটুসখানি প্রেমের জন্য আরো বেশি সাড়া পাবো। অলিক তো সব সময়ই বেশ যত্ন নিয়ে কাজ করেন। এই নাটকটিও বেশ যত্ন নিয়েই নির্মাণ করছেন। সহশিল্পী হিসেবে নিপুণ ও নাদিয়া দু’জনেই প্রতিষ্ঠিত শিল্পী। দু’জনের সঙ্গে কাজটা আমি বেশ উপভোগ করছি।


নিপুণ বলেন, আমি অভিনয়ে এখন একেবারেই সময় দিতে পারিনা। নিজের ব্যবসা প্রতিষ্ঠান নিয়েই বেশি ব্যস্ত। কিন্তু ভালো গল্প পেলে কাজ করার চেষ্টা করি। অলিক ভাইয়ের লেখা এই টেলিফিল্মটির গল্প বেশ বাস্তবধর্মি। যে কারণে কাজটা বেশ আগ্রহ নিয়ে করেছি।



নাদিয়া আহমেদ বলেন, অলিক ভাই নিঃসন্দেহে একজন গুণী নির্মাতা। তিনি তার কাজ সব সময়ই বেশ যত্ন নিয়েই নির্মাণ করেন। এই কাজটিও অনেক যত্ন নিয়ে করা। আশা করছি আহারে একটুসখানি প্রেম আরো বেশি দর্শকপ্রিয় হবে।


নিপুণ অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্রে উত্তম আকাশ পরিচালিত ‘ধূসর কুয়াশা’। নাদিয়া ও নিপুণ আলাদাভাবে রিয়াজের সঙ্গে কাজ করলেও এই টেলিফিল্মে প্রথম নাদিয়া নিপুণ একসঙ্গে কাজ করলেন।


চিত্রনায়ক রিয়াজ অলিকের নির্দেশনায় ‘হৃদয়ের কথা’ এবং ‘আকাশ ছোঁয়া ভালোবাসা’ চলচ্চিত্রে অভিনয় করেছিলেন। রিয়াজের বিপরীতে নিপুণ মোহাম্মদ হোসেনের ‘চাঁদের মতো বউ’, দেবাশীষ বিশ্বাসের ‘শুভ বিবাহ’ এবং চাষী নজরুল ইসলামের ‘দুই পুরুষ’ চলচ্চিত্রে অভিনয় করেন।


বিবার্তা/অভি/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com