জন্মদিনে পুরস্কৃত হবেন রেসি
প্রকাশ : ২৩ জুলাই ২০১৮, ২২:৩২
জন্মদিনে পুরস্কৃত হবেন রেসি
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

মঙ্গলবার চিত্রনায়িকা রেসির জন্মদিন। জন্মদিনে বিশেষ কোন আয়োজন না থাকলেও এদিন অভিনয় জীবনের স্মরণীয় মুহূর্তের মুখোমুখি হতে যাচ্ছেন তিনি। সন্ধ্যায় রাজধানীর সেগুনবাগিচার শিল্পকলা একাডেমিতে চলচ্চিত্রে অভিনয়ের স্বীকৃতি স্বরূপ বিশেষ সম্মাননা পেতে যাচ্ছেন তিনি।


রেসি বলেন, ‘আজ আমার জন্মদিন, তবে জন্মদিনকে ঘিরে তেমন বিশেষ কোন আয়োজন নেই। তবে আজকের দিনটি আমার জন্য অবশ্যই বিশেষ একটি দিন হতে যাচ্ছে। কারণ আজকের দিনেই আমি চলচ্চিত্রে অভিনয়ের স্বীকৃতি স্বরূপ বিশেষ সম্মাননা পেতে যাচ্ছি। সবাই আমার জন্য দোয়া করবেন যেন ভালোভাবে দিনটি কেটে যায়।’


রেসি অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র জাকির হোসেন রাজু পরিচালিত ‘নিয়তি’। সর্বশেষ রেসি মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘অবহেলা’ নামক একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেছেন। এতে তার বিপরীতে ছিলেন আমিন খান। এটি ইউটিউবে প্রকাশিত হয়েছে এরইমধ্যে। তবে বর্তমানে রেসি তার ‘রেসি হেয়ার অ্যা- বিউটি সেলুন’ নিয়ে ভীষণ ব্যস্ত আছেন।


গেলো ঈদের আগেই এই ব্যবসা প্রতিষ্ঠানটি তিনি চালু করেছেন। উল্লেখ্য রেসি আজ সন্ধ্যায় ‘ইনডেক্স মিডিয়া পারফর্ম্যান্স অ্যাওয়ার্ড’-এ ভূষিত হবেন।


বিবার্তা/অভি/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com