ঐশ্বরিয়ার ‘লন্ডন ডায়েরিস’
প্রকাশ : ২৩ জুলাই ২০১৮, ০১:৫৫
ঐশ্বরিয়ার ‘লন্ডন ডায়েরিস’
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

সুন্দরী প্রতিযোগিতা দিয়ে বলিউডে পদার্পণ। একের পর এক সিনেমা দিয়ে মন জয় করে নিয়েছেন হাজার ভক্তের। পর্দায় আবেদনময়ী উপস্থাপন আর দক্ষ অভিনয় ক্ষমতা দিয়ে কুপোকাত করেছেন হাজার পুরুষের হৃদয়। ভারতীয় এই রূপসী নায়িকা স্বদেশকে নিয়ে গেছেন আন্তর্জাতিক মাত্রায়। কথা হচ্ছে বলিউডের রূপসী অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চনের।


সব সময়ের জন্য ঐশ্বরিয়ার পছন্দের হলিডে ডেস্টিনেশন হলো লন্ডন। আর তাই এই মুহূর্তে লন্ডনে ছুটি কাটাচ্ছেন তিনি। ঐশ্বর্যার সঙ্গে রয়েছেন অভিষেক বচ্চন।


তাদের দু’জনের একান্ত মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেছেন ঐশ্বরিয়া। আর ক্যাপশনে লেখা ছিল, ‘লন্ডন ডায়েরিস’। আবার কোনো কোনো ছবিতে সঙ্গে ছিলেন তার বন্ধুরাও। বাবা-মায়ের সঙ্গে রয়েছে ছোট্ট আরাধ্যা।


কিছুদিন আগেই আরাধ্যাকে নিয়ে প্যারিসে ছিলেন তিনি। ফুটবল বিশ্বকাপ জয়ের পর ফ্রান্স দলের দেশে ফেরাটা প্যারিসে বসে উপভোগ করেছিলেন তিনি। এখন আপাতত তার ডেস্টিনেশন লন্ডন।


কাজের জন্য ‘ফ্যানি খান’-এর দিকে তাকিয়ে রয়েছেন ঐশ্বরিয়ার ভক্ত অনুরাগীরা। সবকিছু ঠিক থাকলে আগামী ৩ আগস্ট মুক্তি পাবে এই ছবি। প্রায় ১৭ বছর পর এই ছবিতে জুটি বেঁধেছেন ঐশ্বরিয়া ও অনিল কপূর। ২০০০-এ মুক্তিপ্রাপ্ত ডাচ ছবি ‘এভরিবডিস ফেমাস’-এর হিন্দি ভার্সান হল ‘ফ্যানি খান’।


বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com