দেশে ফিরেই ব্যস্ত দিঠি
প্রকাশ : ২২ জুলাই ২০১৮, ১৪:৫১
দেশে ফিরেই ব্যস্ত দিঠি
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

গত প্রায় তিন বছর ধরে গানে আবারো নিয়মিত হয়েছেন দিঠি আনোয়ার। শুধু গানেই নয়, উপস্থাপনাতেও সফলতার স্বাক্ষর রেখে চলেছেন দিঠি। বিভিন্ন টিভি চ্যানেলের গানের অনুষ্ঠান উপস্থাপনায় দেখা যায় তাকে। এসব অনুষ্ঠান উপস্থাপনা করে বেশ প্রশংসিতও হয়েছেন তিনি।


এদিকে এরই মধ্যে তিনি প্রকাশ করেছেন নিজের একক অ্যালবামও। আর টিভি লাইভেও পারফর্ম করতে দেখা যায় তাকে মাঝেমধ্যেই। সব মিলিয়ে গান নিয়ে বর্তমানে বেশ ব্যস্ত সময় পার করছেন দিঠি।


কেমন আছেন? দিনকাল কেমন কাটছে?


দিঠি বলেন, ভালো আছি। দিনকালও ভালো কাটছে। আমিতো দেশের বাইরে ছিলাম দীর্ঘদিন। দেশের বাইরে কি ঘুরতে গিয়েছিলেন? দিঠি বলেন, হ্যাঁ। ফ্যামিলি ট্রিপও বলা যায়। গিয়েছিলাম থাইল্যান্ডে। স্বামী ও সন্তানসহ ঘুরে এসেছি। একেবারে রিফ্রেশ হয়ে গেছি সেখানে গিয়ে।


এখন নতুন উদ্যমে কাজ শুরু করতে পারছি। ব্যস্ততা কেমন এখন?


দিঠি বলেন, দেশে ফিরেই ব্যস্ত হয়ে পড়তে হয়েছে। এরই মধ্যে বেশ কয়েকটি পারিবারিক অনুষ্ঠানে গিয়েছি। তাছাড়া এশিয়ান টিভিতে লাইভ করলাম। আর মাছরাঙা টেলিভিশনে ‘ইচ্ছে গানের দুপুর’-এর উপস্থাপনা শুরু করলাম ফের। সব মিলিয়ে ভালো যাচ্ছে। ১০ বছর পর নিজের অ্যালবাম ‘পোড়াচোখ’ প্রকাশ করেছিলেন। অ্যালবামের গানগুলো প্রশংসিত হয়েছে।


পরে কি আসছে?


দিঠি চৌধুরী বলেন, আরও দুটি গানের কাজ প্রায় শেষ। এগুলো মিউজিক ভিডিও করা বাকি। খুব শিগগির শুটিং শেষ করবো। আশা করছি ভালো কিছু গান সিঙ্গেল আকারে শ্রোতা-দর্শকদের উপহার দিতে পারবো। গানের পাশাপাশি বিভিন্ন চ্যানেলে অনুষ্ঠান উপস্থাপনা করছেন দিঠি। উপস্থাপক হিসেবে দর্শক মহলে প্রশংসিতও হয়েছেন তিনি।


সব মিলিয়ে এ অভিজ্ঞতাটা কেমন?


দিঠি বলেন, উপস্থাপনা করি শখের বসে। আর কাজটি করতে ভালোই লাগে। তবে আমি চ্যানেলগুলোতে কিন্তু কেবল গানের অনুষ্ঠানই উপস্থাপনা করি। যেহেতু আমি গানের মানুষ তাই এ ধরনের অনুষ্ঠান উপস্থাপনা করাটা আমার জন্য সহজ। এর মাধ্যমে সিনিয়র ও চলতি প্রজন্মের শিল্পীদের সঙ্গে যোগাযোগটাও ঠিক থাকে। অনেক কিছু জানাও যায়।


চলতি সময়ে গানের অবস্থা কেমন দেখছেন?


দিঠি বলেন, এখন ভালো গানও হচ্ছে। আবার খারাপ গানও যে হচ্ছে না তা বলবো না। তবে মেধাবী শিল্পী, সুরকার ও গীতিকাররা উঠে আসছেন। আর শেষ পর্যন্ত কিন্তু দীর্ঘ সময় টিকে থাকবেন প্রকৃত মেধাবীরাই। এর বিকল্প নেই।
আপনার তো নায়িকা হওয়ার প্রস্তাব ছিল বেশ কিছু। শাকিব খানের সঙ্গেও অভিনয়ের অফার ছিল। সামনে নায়িকা হিসেবে আসার ইচ্ছে আছে?


দিঠি বলেন, আগেই এরকম প্রস্তাব অনেক পেয়েছি। তখনই করিনি। এখন আর ইচ্ছেও নেই।


বিবার্তা/অভি/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com