বলিউডের সিনেমায় গান গাইতে চান সেলেনা
প্রকাশ : ২২ জুলাই ২০১৮, ০১:৩২
বলিউডের সিনেমায় গান গাইতে চান সেলেনা
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বলিউড সিনেমায় গান গাইতে চান মার্কিন সঙ্গীতশিল্পী ও অভিনেত্রী সেলেনা গোমেজ। সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যমে এমনটাই জানিয়েছেন এই মার্কিন পপ তারকা। অস্কারজয়ী সুরকার ও সংগীতশিল্পী এ আর রহমানের কাজ পছন্দ করেন সেলেনা গোমেজ এবং তার সুর করা গানেই কণ্ঠ দিতে চান তিনি।


সেলেনা গোমেজ বলেন, ‘আমি এ আর রহমানের কাজ পছন্দ করি। তিনি একজন আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন ব্যক্তিত্ব। আমি তার সঙ্গে গানে অথবা তার সুর করা গানে কণ্ঠ দিতে চাই। আমি মনে করি, বলিউড সিনেমার গানে কণ্ঠ দিতে পারলে খুব ভালো হবে।’


ভারতের পাশাপাশি আন্তর্জাতিক অঙ্গনেও রয়েছে এ আর রহমানের খ্যাতি। ভারতীয় সিনেমার পাশাপাশি হলিউডের স্ল্যামডগ মিলিয়নিয়ার, ১২৭ আওয়ার্স, মিলিয়ন ডলার আর্ম, পিপল লাইক আস এবং পেলে : বার্থ অব অ্যা লিজেন্ড’র মতো সিনেমায় সংগীতায়োজন করেছেন তিনি।


অন্যদিকে ডিজনির ‘উইজার্ডস অব দ্য ওয়েভার্লি প্লেস’ সিরিজে কাজ করে বিশেষ পরিচিতি পান সেলেনা গোমেজ। ‘কাম অ্যান্ড গেট ইট’, ‘সেম ওল্ড লাভ’ এবং ‘হ্যান্ডস টু মাইসেলফ’র মতো জনপ্রিয় গান শ্রোতাদের উপহার দিয়েছেন এই গায়িকা।


এছাড়া অ্যানাদার সিন্ডেরেলা স্টোরি, প্রিন্সেস প্রোটেকশন প্রোগ্রাম, মন্টে কার্লো, স্প্রিং ব্রেকার্স সিনেমায় অভিনয় করেছেন সেলেনা। হোটেল ট্রানসিলভানিয়া থ্রি : সামার ভ্যাকেশন সিনেমায় ‘মাভিস’ চরিত্রে কণ্ঠ দিয়েছেন তিনি। বর্তমানে সিনেমাটির প্রচারণা নিয়ে ব্যস্ত এই গায়িকা-অভিনেত্রী। শুধু তাই নয়, নেটফ্লিক্সের জনপ্রিয় ‘১৩ রিজনস হোয়াই’ সিরিজের এক্সিকিউটিভ প্রডিউসার সেলেনা।


বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com