আলিয়ার রেকর্ড ছাড়িয়েছে জাহ্নবী
প্রকাশ : ২১ জুলাই ২০১৮, ২৩:৩৫
আলিয়ার রেকর্ড ছাড়িয়েছে জাহ্নবী
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বলিউডের উজ্জ্বল নক্ষত্র প্রথম ‘ফিমেল সুপারস্টার’খ্যাত তারকা শ্রীদেবী। মায়ের পদাংক অনুসরণ করে বলিউডের রুপালি পর্দায় অভিষেক হয়ে গেলো জাহ্নবী কাপুরের। তরুণ নায়ক ইশান খট্টরের সাথে জুটি বেঁধে মুক্তি পেয়েছে তার প্রথম ছবি ‘ধাড়াক’।


প্রকাশ্যে এসেছে শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর ও শাহিদ কাপুরের ভাই ঈশন খট্টরের সিনেমা ‘ধড়ক’ এর প্রথম দিনের বক্স অফিস রিপোর্ট। বক্স অফিসে জাহ্নবীর প্রথম সিনেমার প্রথম দিনের ব্যবসার পরিমান ৮.৭১ কোটি টাকা। সমালোচকরা বলছেন প্রথম দিনে ১০ কোটির কাছাকাছি ব্যবসা কোন অংশে কম নয়।


প্রথম সিনেমার ‘ওপেনিং ডে’র ব্যবসায় আলিয়াকে ছাপিয়ে গেলেন শ্রীদেবী কন্যা। আলিয়া ভাট, বরুণ ধাওয়ান, সিদ্ধার্থ মালহোত্রার ‘স্টুডেন্ট অফ দ্যা ইয়ার’-এর ব্যবসার পরিমাণ ছিল ৮ কোটি। শুধু তাই নয়, বলিউডে প্রায় কম বেশি সমস্ত তারকার প্রথম সিনেমার থেকে বেশি ব্যবসা করেছে জাহ্নবীর ‘ধড়ক’।


গত শুক্রবার (২০ জুলাই) মুক্তির পর শনিবার ও রবিবার ছুটির দিনগুলোতে এর ব্যবসার পরিমাণ আরও বাড়বে বলে আশা করছেন ফিল্ম সমালোচকরা। এই সিনেমাটির রিভিউ করতে গিয়ে জাহ্নবী-ঈশানের ‘ধড়ক’-কে ৫ এর মধ্যে সাড়ে ৩ দিয়েছেন ফিল্ম সমালোচক তরুণ আদর্শ।


ছবিটির বক্স অফিসের খবর বলছে প্রথম ছবি হিসেবে শ্রীদেবী কন্যার সাফল্য চোখে পড়ার মতো। মুক্তির প্রথম দিনেই ৯ কোটি রুপি আয় করেছে তরুণ প্রেমের রোমান্টিক এই ছবি। ছবিতে আলাদা করে প্রশংসিত হয়েছে জাহ্নবীর অভিনয়। অনেকেই দাবি করছেন, মায়ের মতোই একদিন বড় নায়িকা হবে জাহ্নবী।


এমনকি আলিয়ার সিনেমা ‘রাজি’, যেটি কিনা ইতিমধ্যেই ১০০ কোটির ব্যবসা করে ফেলেছে, সেই ‘রাজি’রও প্রথম দিনের বক্স অফিস কালেকশনকে ছাপিয়ে গেছে ‘ধড়ক’। রাজির প্রথম দিনের বক্স অফিস কালেকশন ছিল ৭.৫৩ কোটি টাকা। সেখানে ‘ধড়ক’-এর বক্স অফিস কালেকশন ৮ কোটি ছাড়িয়েছে প্রথম দিনেই। সূত্র : জি নিউজ


বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com