‘জ্যাম’র জন্য ঢাকায় ঋতুপর্ণা
প্রকাশ : ২১ জুলাই ২০১৮, ০১:৩৩
‘জ্যাম’র জন্য ঢাকায় ঋতুপর্ণা
ছবি : গোলাম সাব্বির
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

প্রয়াত নায়ক মান্না ও তার স্ত্রী শেলী মান্নার সঙ্গে দুই বাংলার জনপ্রিয় নায়িকা ঋতুপর্ণার সম্পর্ক পারিবারিক। যে কারণে যতোবারই ঋতুপর্ণা ঢাকায় এসেছেন ততোবারই তিনি মান্নার স্ত্রী শেলী মান্নার সঙ্গে দেখা করেছেন। মান্নার প্রযোজনা সংস্থা ‘কৃতাঞ্জলি চলচ্চিত্র’ থেকে আবারো চলচ্চিত্র নির্মিত হতে যাচ্ছে আগামী অক্টোবর থেকে।২৩ জুলাই সকাল ১১.৩০ মিনিটে ঢাকা ক্লাবে চলচ্চিত্রের শুটিং শুরু আগে শুভ মহরতের আয়োজন করা হয়েছে। মহরতে যোগ দিতেই ২২ জুলাই সকালে ঢাকায় আসছেন ঋতুপর্ণা।


বিষয়টি নিশ্চিত করে ঋতুপর্ণা বলেন,‘ মান্না ভাইয়ের সঙ্গে আমার সম্পর্কটা পারিবারিক। তারসঙ্গে অনেক চলচ্চিত্রে অভিনয় করতে গিয়েই এই সম্পর্কের সৃষ্টি। মান্না ভাই চলে গেছেন। কিন্তু শেলী ভাবীর সঙ্গে আমার যোগাযোগ ঠিকই রয়েগেছে। তিনি অনেক ভালো মনের মানুষ। মান্না ভাইয়ের প্রযোজনা সংস্থার নতুন চলচ্চিত্র জ্যাম’র কাজ করার ব্যাপারে ভাবীর সঙ্গে কথা হয়েছে। এই চলচ্চিত্রে কাজ করার সমূহ সম্ভাবনা রয়েছে। আগে এসে মহরতে অংশ গ্রহণ করি। তারপর বাকীটা দেখা যাবে।’



‘জ্যাম’ চলচ্চিত্র নির্মাণ করবেন মেধাবী নির্মাতা নঈম ইমতিয়াজ নেয়ামুল। এর মূল ভাবনা প্রয়াত আহমেদ জামান চৌধুরী। কাহিনী বিন্যাস করেছেন নঈম ইমতিয়াজ নেয়ামুল ও শেলী মান্না। চিত্রনাট্য ও সংলাপ রচনা করছেন পান্থ শাহরিয়ার।


নঈম ইমতিয়াজ নেয়ামুল বলেন, ‘আশা করছি আগামী অক্টোবরে জ্যাম’র কাজ শুরু করতে পারবো। সেভাবেই প্রস্তুতি নিচ্ছি। এই চলচ্চিত্রে ঋতুপর্ণাকে একজন আইনজীবীর চরিত্রে দেখা যাবে। তবে তিনি এই চলচ্চিত্রের মূল নায়িকা নন। কিন্তু ঋতুপর্ণার চরিত্রটি জ্যাম’র গুরুত্বপূর্ণ অংশ অবশ্যই। আশা করছি আমাদের সঙ্গে ঋতুপর্ণার কাজ অনেক ভালোভাবেই হবে।’ আগামী ২২ ও ২৩ জুলাই ঢাকায় থেকে ২৪ জুলাই কলকাতা ফিরে যাবেন ঋতুপর্ণা। সর্বশেষ গত পহেলা বৈশাখে বাংলাদেশে ঋতুপর্ণা অভিনীত সিনেমা মুক্তি পায়।


নায়ক আলমগীর পরিচালিত ‘একটি সিনেমার গল্প’ চলচ্চিত্রে তিনি অভিনয় করেছিলেন। এতে তার সহশিল্পী হিসেবে ছিলেন আলমগীর, আরিফিন শুভ, সাদেক বাচ্চু, সাবেরী আলম’সহ আরো অনেকে। সিনেমাটি মুক্তির সময় ঢাকায় এসেছিলেন তিনি টানা কয়েকদিনের প্রচারণায়। মান্না ও ঋতুপর্ণা অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্রের মধ্যে রয়েছে ‘জুম্মন কসাই’,‘রনাঙ্গণ’,‘কিলার’ ইত্যাদি। মান্নার সঙ্গে প্রতিটি চলচ্চিত্রই ছিলো ব্যবসা সফল।


বিবার্তা/অভি/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com