সুষমা’র ‘উইন্ড ব্লোজ’র যাত্রা শুরু
প্রকাশ : ১৮ জুলাই ২০১৮, ২১:৫৮
সুষমা’র ‘উইন্ড ব্লোজ’র যাত্রা শুরু
ছবি : গোলাম সাব্বির
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

অভিনয়ের পাশাপাশি অনেক তারকারাই এখন ব্যবসার সাথে নিজেকে সম্পৃক্ত করছেন। সেই ধারাবাহিকতায় এবার যুক্ত হলেন জনপ্রিয় অভিনেত্রী সুষমা সরকারও।


সুষমা সরকার তার বেশ কয়েকজন বন্ধুদের সঙ্গে নিয়ে রাজধানীর উত্তরার তিন নম্বর সেক্টরের আঠারো নম্বর রোডের ছাব্বিশ নম্বর বাড়িতে গড়ে তুলেছেন খাবার দাবারের বিশেষ রেস্টুরেন্ট ‘উইন্ড ব্লোজ’। এর পরিকল্পনা ও ডিজাইনের কাজ করেছেন সুষমার স্বামী লিটন কর।


গত ১৭ জুলাই সন্ধ্যায় অনেক তারকাদের উপস্থিতিতে ‘উইন্ড ব্লোজ’র শুভারম্ভ হয়। সুষমার নতুন জীবনের এই পথচলাকে স্বাগত জানাতে সেদিন অনেক তারকাই উপস্থিত হয়েছিলেন। তারা হচ্ছেন শম্পা রেজা, ওয়াসীম খান, মাসুম রেজা, সাবেরী আলম, শারমিন লাকি, রওনক হাসান, হিল্লোল, নওশীন, তাহমিনা সুলতানা মৌ, নাদিয়া আহমেদ, রুনা খান, কল্যাণ কোরাইয়া, স্বাগতা, এফএস নাঈম, অরন্য আনোয়ারসহ আরো অনেকেই।


উপস্থিত তারকারা সবাই রেস্টুরেন্টের ভেতরের পরিবেশ এবং স্বাস্থ্যকর সুস্বাদু খাবারের ভীষণ প্রশংসা করেন। শুধু তাই নয় প্রত্যেকেই তার পরিবার নিয়ে, বন্ধু বান্ধব নিয়ে এই রেস্টুরেন্টে আসার প্রতিশ্রুতিও দেন এবং সবাই এই রেঁস্তোরার দ্রুত প্রসারের জন্য নিজে থেকে আগ্রহী হয়ে কাজ করারও ইচ্ছে প্রকাশ করেন। আর তাতেই যেন ভীষণ খুশি হন সুষমা সরকার। সহশিল্পীদের কাছ থেকে এমনটাই যেন আশা করছিলেন সুষমা মনে মনে।


সুষমা বলেন, অভিনয় আমার পেশা। কিন্তু তারপরও বহুদিন ধরেই ইচ্ছে ছিলো পাশাপাশি কিছু একটা করার। আমার স্বামী লিটন করের উৎসাহেই আমি সাহস পেলাম উইন্ড ব্লোজ’টি দেবার। সবাই প্রথম দিন আমাকে যেভাবে উৎসাহ দিলেন, পাশে এসে দাঁড়ালেন তাতে সত্যিই অনেক সাহস পেলাম। যারা এসেছিলেন আমাকে উৎসাহ দিতে তাদের প্রত্যেকের কাছেই আমি কৃতজ্ঞ। আমার বিশ্বাস উইন্ড ব্লোজ’র চলার পথে আগামী দিনেও তারা আমার পাশে থাকবেন। আর সবাইকে অনুরোধ করবো সময় করে উইন্ড ব্লোজ’-এ আসার জন্য। আশাকরি সবারই ভালোলাগবে।


অভিনেত্রী শম্পা রেজা বলেন, সুষমা সাহস করে একটি রেস্টুরেন্ট দিয়েছে এটা সত্যিই প্রশংসার। আমি তার এই প্রতিষ্ঠানটির ব্যবসায়িক সাফল্য কামনা করছি।



মাসুম রেজা বলেন, সুষমা আমার খুব স্নেহভাজন একজন শিল্পী। তার নতুন এই পথচলাকে আমি স্বাগত জানাই। অনেক শুভ কামনা তার জন্য।


উল্লেখ্য সুষমার ‘উইন্ড ব্লোজ’এ পাওয়া যাবে কন্টিনেন্টাল, ম্যাক্সিকান ও ইটালিয়ান ফুড। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ১টা পর্যন্ত রেস্টুরেন্ট খোলা থাকবে।


বিবার্তা/অভি/কাফী


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com