‘স্বপ্ন’ নিয়ে আসছেন কণা
প্রকাশ : ১৬ জুলাই ২০১৮, ২২:৩২
‘স্বপ্ন’ নিয়ে আসছেন কণা
ছবি : মোহসীন আহমেদ কাওছার
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

সাম্প্রতিক সময়ে কণা ও ইমরানের গাওয়া ‘পোড়ামন টু’ সিনেমার ‘ওহে শ্যাম তোমারে আমি নয়নে নয়নে রাখিবো’ গানটি শ্রোতা দর্শকের মধ্যে দারুণ সাড়া ফেলেছে। গানটি এখন দেশব্যাপী শ্রোতা দর্শকের মুখে মুখে শোনা যায়। তাই নয়, শুধু এই গানটি শোনার জন্য এবং এর দৃশ্যায়ন দেখার জন্যও অনেক দর্শক এখনো সিনেমা হলে রায়হান রাফি পরিচালিত ‘পোড়ামন টু’ চলচ্চিত্র দেখতে যাচ্ছেন।


আবারো নিজের গানের এমন জনপ্রিয়তায় মুগ্ধ কণা। কণা বলেন, শুনেছি শাহআলম সরকারের লেখা এই গানটির বয়স নাকি ১০০ বছরেরও বেশি। গানটি এতোটা জনপ্রিয়তা পাবার পেছনে অন্যতম কারণ হচ্ছে গানটি আমাদের গ্রাম বাংলার মিষ্টি মুধর সুরের গান। আমার নিজেরই গানটি অনেক প্রিয়, কারণ গানের কথা খুব সুন্দর। মনে হয় এ যেন আমার নিজেরই কথা। মনের অজান্তে প্রায়ই আমি গেয়ে উঠি গানটি। সবার গানটি এতোটা ভালো লাগাবে ভাবিনি। দর্শক শ্রোতাদের প্রতি কৃতজ্ঞ যে তারা গানটি এতোটা আপন করে নিয়েছেন।


‘ওহে শ্যাম’ গানটির সুর শাহআলম সরকারের। নতুন করে সঙ্গীতায়োজন করেছেন সদ্য জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত ইমন সাহা।


এদিকে শিগগিরই আরটিভির ইউটিউব চ্যানেলে প্রচার হবে কণার নতুন মিউজিক ভিডিও ‘স্বপ্ন’। বিশ্বকাপ ফুটবলের আগেই গানটির সব কাজ শেষ হয়ে যায়। কিন্তু বিশ্বকাপের কারণে তা ইউটিউবে প্রকাশ থেকে বিরত থাকে। এখন খেলা শেষ। তাই শিগগিরই গানটি ইউটিউবে প্রকাশ পাবে। কণার গাওয়া নতুন গান ‘স্বপ্ন’র কথা লিখেছেন সুদীপ কুমার দীপ এবং সুর সঙ্গীত করেছেন শওকত আলী ইমন। মিউজিক ভিডিও নির্মাণ করেছেন শাহ আমির খসরু।


এদিকে সাম্প্রতিক সময়ে কণার আরো দুটি নতুন গানের লিরিক্যাল ভিডিও ইউটিউবে প্রকাশিত হয়েছে। একটি ‘কী ইশারায়’ এবং অন্যটি ‘নিমন্ত্রণ’। কী ইশরায়’ লিখেছেন ফয়সাল রাব্বিকীন এবং সুর সঙ্গীত করেছেন ইমরান। গানে কণার সহশিল্পীও ইমরান। ‘নিমন্ত্রণ’ গানটি লিখেছেন এন আই বুলবুল এবং সুর সঙ্গীত করেছেন অরন্য আঁকন। এছাড়া প্রিন্স মাহমুদের লেখা এবং সুর সঙ্গীতে ‘ঘোর’ গানের মিউজিক ভিডিওর কাজ শিগগিরই শুরু হবে। এতে কণার সহশিল্পী তপু।


বিবার্তা/অভি/কাফী


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com