অপ্রত্যাশিত খবর নিয়ে হাজির সোহম-শ্রাবন্তী
প্রকাশ : ১৫ জুলাই ২০১৮, ০০:৩২
অপ্রত্যাশিত খবর নিয়ে হাজির সোহম-শ্রাবন্তী
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

এবার একেবারে অপ্রত্যাশিত খবর নিয়ে হাজির হল সোহম এবং শ্রাবন্তী। আগামী ২৭ জুলাই মুক্তি পাচ্ছে সিনেমাটি। সোহম এবং শ্রাবন্তীর একটি ভিডিও টুইটারে রীতিমত ভাইরাল হয়ে গেছে। যেখানে রিলিজ ডেট ঘোষণা করছেন দু’জন। সারপ্রাইজ আনছে‘সুরিন্দর ফিল্মস’। এমনই ঘোষণা করেছিল এই প্রযোজনা সংস্থা।


স্বাভাবিকভাবেই দর্শকদের উৎসাহ বেড়ে গিয়েছিল। চমকটি ছিল নতুন সিনেমা ‘পিয়া রে’ নিয়ে। এই সিনেমার হাত ধরেই আবারো সিনেপ্রেমীদের কাছে ফিরছে শ্রাবন্তী-সোহম জুটি। সিনেমার ট্রেলার, গান, পোস্টার সবকিছু নিয়েই ভক্তদের মধ্যে উত্তেজনা ছিল তুঙ্গে।


‘পিয়া রে’র প্রতিটি আপডেট পাওয়া গেলও নেটিজেনরা একটা খবর কিছুতেই পাচ্ছিল না। কবে মুক্তি পাচ্ছে এই সিনেমা। ট্রেলার, গান একে একে সব মুক্তি পেলেও মুভির রিলিজ ডেট জানতে না পেরে ব্যাকুল হয়ে উঠেছিল ফ্যানরা।


সিনেমার দুই মুখ্য চরিত্র রিয়া এবং রবি। রবির নিজের সবটা দিয়ে রিয়াকে ভালোবাসে। রিয়ার প্রেমে রবি এতটাই অন্ধ যে দিন রাত শুধু ওরই কথা ভেবে যায়। গরীব ঘরের মেয়ে রিয়া। কিন্তু সৎ, স্বাবলম্বী, সোজা কথা সোজা ভাবেই পছন্দ করে সে। রূপে নয়, রিয়ার গুণে মুগ্ধ হয়ে রবি তার প্রেমে পড়ে। একটা সুন্দর প্রেমের কাহিনী শুরু হতে না হতেই এন্ট্রি নিল ভিলেন।


সিনেমার হিরোইনকে বিরক্ত করে হিরোর কাছে মার খাওয়ার মতো ভিলেন সে নয়। বরং নায়কের থেকে বেশ শক্তিশালী। রিয়াকে এক আর্থিক কষ্টের সুযোগ নিয়ে তাকে এমন অন্ধকার জগতে পাঠিয়ে, যেখান থেকে তার ফেরার আর কোনও উপায় নেই।


ভিলেনের চরিত্রে অভিনয় করেছেন সোমরাজ মাইতি। টেলিভিশন তারকা সোমরাজ। সোহম, শ্রাবন্তী এবং সোমরাজ ছাড়াও অভিনয় করেছেন সুপ্রিয় দত্ত, কাঞ্চন মল্লিক, শুভদ্রা, বুদ্ধদেব ভট্টাচার্য। জিৎ গঙ্গোপাধ্যায় রয়েছেন সিনেমার সঙ্গীত পরিচালনার দায়িত্বে।


বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com