দার্শনিক চরিত্রে অজয় দেবগণ
প্রকাশ : ১২ জুলাই ২০১৮, ২৩:৫৪
দার্শনিক চরিত্রে অজয় দেবগণ
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বেশ কয়েক বছর ধরে বলিউডে নাচ-গান নির্ভর মশলাদার ছবি হলেও জীবনী ভিত্তিক ছবি এবং ইতিহাস-ঐতিহ্য নিয়েও সিনেমা তৈরি হচ্ছে। এর মধ্যে ‘সঞ্জু’, ‘মেরি কম’, ‘দ্য ডার্টি পিকচার’, ‘দ্য লিজেন্ড অফ ভগত সিং’, ‘বাজিরাও মাস্তানি’, ‘পদ্মাবত’, ‘মণিকর্ণীকা’ অন্যতম।


এই ধরনের বায়োপিক সিনেমার দৌড়ে পিছিয়ে নেই বলিউড তারকা অজয় দেবগণ। এই অ্যাকশন তারকাকে ইতিহাস ভিত্তিক সিনেমা অর্থাৎ পিরিয়ড ড্রামায় দেখা যাবে বলে এবার জানা গেছে।


‘এম এস ধোনিঃ দ্য আনটোল্ড স্টোরি’ খ্যাত পরিচালক নিরাজ পাণ্ডের ইতিহাস ভিত্তিক ছবিতে দেখা যাবে অজয়কে। নাম চূড়ান্ত না হওয়া ছবিটি ভারতীয় দার্শনিক ‘চাণক্য’ কে নিয়ে নির্মিত হবে। ছবিতে চাণক্যের চরিত্রে অভিনয় করবেন অজয়।


এই ছবির মাধ্যমে নিরাজ পান্ডের সঙ্গে প্রথমবারের মতো কাজ করতে চলেছেন অজয়। গত ১১ জুলাই সকালে তিনি নিজের টুইটার অ্যাকাউন্টে সিনেমার বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘ভারতের ইতিহাসের অন্যতম সেরা একজন চিন্তাবিদের চরিত্রে অভিনয় করার জন্য মুখিয়ে আছি।’


খ্রিষ্টপূর্ব ৩২১ সালে ভারতে জন্মগ্রহণ করেন চাণক্য। তিনি ছিলেন একজন দার্শনিক। তাকে ভারতের রাজনীতি ও অর্থনীতির পথপ্রদর্শক বলা হয়। ১৯৯১ সালে ভারতে চাণক্যকে নিয়ে টেলিভিশন ধারাবাহিক নির্মিত হলে ব্যাপক জনপ্রিয়তা পায়। এবার তাকে চলচ্চিত্রে রূপ দিতে চলেছেন পরিচালক নিরাজ পান্ডে।


এই ছবির মাধ্যমে প্রথমবারের মতো নিরাজ পান্ডের সঙ্গে কাজ করতে চলেছেন অজয় দেবগণ। ছবিটির প্রযোজনায় থাকছে রিলায়েন্স এন্টারটেনমেন্ট। খুব শিগগিরি ছবির চরিত্র, মুক্তির তারিখ এবং অন্যান্য বিষয় প্রকাশ করা হবে বলে জানান অজয়।


বিবার্তা/শাহনাজ/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com