আসিফের ধারাবাহিক চমক
প্রকাশ : ১২ জুলাই ২০১৮, ১৯:০৩
আসিফের ধারাবাহিক চমক
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

চলতি বছর সংগীতাঙ্গনে এ পর্যন্ত সবচেয়ে বেশি চমক নিয়ে শ্রোতা-দর্শকদের সামনে হাজির হয়েছেন জনপ্রিয় সংগীতশিল্পী আসিফ আকবর। মারজুক রাসেলের কথা ও সুরে ‘ফু’-এর মতো গান দিয়ে চলতি বছর শুরুটা করেন আসিফ।


গানটির অডিওর বাইরে ভিডিওতেও আসিফের পারফরম্যান্স প্রশংসিত হয়। এরপর একে একে ‘দুই দুবার করে’, ‘কসম’, ‘টিপ টিপ বৃষ্টি’, ‘একবার ছুঁয়ে যা হৃদয়’, ‘মুছে দেবো কান্না তোমার’, ‘হৃদয়ের জমানো যত কথা’, ‘তোমার বাইরে’ গানগুলোর মাধ্যমে বছরের প্রথম ছয় মাস শ্রোতা-দর্শকদের অন্যরকম উন্মাদনায় ভাসিয়েছেন আসিফ।


এসব গানের ভিডিওতে ভিন্নধর্মী আসিফকেই খুঁজে পাওয়া গেছে। যে চরিত্রে আসিফ কাজ করেছেন, তাতেই শতভাগ মানিয়ে গেছেন। আর সর্বশেষ ‘আগুন পানি’ গানটির মাধ্যমে আরো একবার নিজের চমকের ধারাবাহিকতা অব্যাহত রেখেছেন এই শীর্ষ সংগীত তারকা। ধ্রুব মিউজিক স্টেশনের ব্যানারে গানটি প্রকাশের পর থেকেই ব্যাপক শ্রোতাপ্রিয়তা পেয়েছে। এ গানটির কথা, সুর ও সংগীতায়োজন করেছেন তরুণ মুন্সি। আর এর ভিডিও তৈরি করেছেন সৈকত নাসির। এখানে আসিফের সঙ্গে কাজ করেছেন অভিনেত্রী মৌসুমী হামিদ।


গানটির ভিডিওতে আসিফকে দেখা গেছে একজন ডনের ভূমিকায়, যে কিনা তার বান্ধবী মৌসুমী হামিদের প্রতারণার শিকার হয়। পরে সেই প্রতিশোধও নিয়ে নেয় আসিফ। সব মিলিয়ে গানটি এরই মধ্যে শ্রোতা-দর্শকদের হৃদয় ছুঁয়ে গেছে। এদিকে আসিফের চমক এখানেই শেষ নয়। বছরের শেষ ছয়মাসও একই রকম ধারাবাহিকতা থাকবে বলেও জানিয়েছেন এ তারকা।


বিবার্তা/অভি/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com