হেইলিকেই বিয়ে করছেন বিবার
প্রকাশ : ১২ জুলাই ২০১৮, ১৮:১৭
হেইলিকেই বিয়ে করছেন বিবার
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

সবাইকে চমকে দিয়ে পুরনো প্রেমিকার কাছেই ফিরে গেলেন জাস্টিন বিবার। শুধু তাই নয়, হেইলির সঙ্গে বাগদান করেছেন তিনি। আর সেই খবর নিজেই নিশ্চিত করেছেন জাস্টিন বিবার।


সম্প্রতি বাহামাসে ভ্রমণে গিয়ে বাল্ডউইনকে প্রস্তাব দেন বিবার। ইনস্টাগ্রামে হেইলি বাল্ডউইনের সঙ্গে একটি রোমান্টিক ছবি পোস্ট করে জাস্টিন বিবার লিখেছেন, কিছু বলার জন্য অপেক্ষা করছিলাম; কিন্তু খবর দ্রুত ছড়িয়ে পড়ে। সোজা কথা শুনুন, হেইলি আমি তোমার সবকিছুর প্রেমের পড়েছি। তোমার জীবনের সবকিছু জানতে তোমার সঙ্গে জীবন কাটাতে আমি দৃঢ় প্রতিজ্ঞ। আমি প্রতিজ্ঞা করেছি, সম্মান ও সততার মাধ্যমে আমাদের পরিবার পরিচালনা করব। আমরা যা করছি এবং সিদ্ধান্ত নিচ্ছি সৃষ্টিকর্তা যেন আমাদের পথপ্রদর্শন করেন। আমার হৃদয় সম্পূর্ণ তোমার জন্য এবং সবসময় তোমাকেই প্রাধান্য দিই। তুমি আমার ভালোবাসা হেইলি বাল্ডউইন এবং তোমাকে ছাড়া কারো সঙ্গে জীবন অতিবাহিত করতে চাই না। জীবনের সেরা সময়টার জন্য তর সইছে না। যদিও এটি হাস্যকর কারণ এখন তোমার সঙ্গে সবকিছুই প্রাণবন্ত মনে হচ্ছে।


তিনি আরো লেখেন, একটি বিষয়ে আমি সবচেয়ে বেশি উচ্ছ্বসিত যে আমার ছোট ভাই-বোন আরো একটি সফল বিয়ে দেখতে পাবে এবং আমি এটির জন্য অপেক্ষা করছি। সৃষ্টিকর্তার পক্ষ থেকেও এটি সঠিক সময়েই হয়েছে, আমরা সপ্তম মাসের সপ্তম দিনে বাগদান সেরেছি। সপ্তম নম্বরটির সঙ্গে একটি আধ্যাত্মিক বিষয় জড়িয়ে আছে। এটি সত্যি, গুগলে খোঁজ করতে পারেন। যাই হোক আমি এটা পরিকল্পনা করে করিনি। সত্তরেও আমরা ভালো থাকব। যে একজন ভালো জীবনসঙ্গী পেল, সে একজন ভালো জিনিস পেল এবং সৃষ্টিকর্তার আশীর্বাদপ্রাপ্ত হলো। এই বছরটি আমার জন্য কল্যাণকর।


২০১১ সাল থেকেই বাল্ডউইন ও বিবারের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। ২০১৬ সালে প্রেমের সম্পর্কে জড়ান তারা।


বিবার্তা/অভি/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com