বিনা কর্তনে ছাড়পত্র পেলো ‘আসমানী’
প্রকাশ : ১২ জুলাই ২০১৮, ১৭:২৮
বিনা কর্তনে ছাড়পত্র পেলো ‘আসমানী’
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

এরইমধ্যে সেন্সরে জমা হয় বাপ্পি চৌধুরী ও নবাগত মুখ সুস্মি রহমান অভিনীত নতুন ছবি ‘আসমানী’। পরিচালনা করেছেন এম সাখওয়াৎ হোসেন। এ ছবিটি বৃহস্পতিবার সেন্সর ছাড়পত্র পেয়েছে বলে মানবজমিনকে জানান সেন্সর বোর্ডের সদস্য নাসির উদ্দিন দিলু।


তিনি বলেন, বিকাল ৪টায় ‘আসমানী’ ছবিটি সেন্সরে আমরা দেখলাম। বেশ ভালো লাগলো আমার। বিশেষ করে নতুন মেয়ে হিসেবে সুস্মি বেশ ভালো অভিনয় করেছে। ছবিটি বিনাকর্তনে ছাড়পত্র পেয়েছে। বাপ্পি চৌধুরী ও সুস্মি রহমান দুজনেই ছবিটি নিয়ে বেশ আশাবাদী।


ছবির গল্পে দেখা যাবে, আসমানী ও বাপ্পি একসঙ্গে বেড়ে উঠেন। সময়ের সঙ্গে সঙ্গে তাদের মধ্যে বন্ধুত্বের সর্ম্পক গড়ে উঠে। বাপ্পী মনের অজান্তে আসমানীকে ভালোবেসে ফেলেন। এক সময় আসমানী চলে আসেন ঢাকায়। বাপ্পী আসমানীকে খুঁজতে ঢাকায় আসলেও তাকে খুঁজে পান না। এভাবেই বাপ্পী জানতে পারে আসমানী রসুলপুর গ্রামে গেছে। এরপর বাপ্পি সেখানে ছুটে যান। ঘটতে থাকে নানান ঘটনা।


মৌলিক গল্পের এ ছবিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন অরুনা বিশ্বাস, শম্পা রেজা, জয়ন্ত চট্টোপাধ্যায়, সিরাজ হায়দার, শহীদ আলমগীরসহ অনেকে। ছবিতে মোট পাঁচটি গান আছে। গানগুলোতে কণ্ঠ দিয়েছেন মমতাজ, কালিকা প্রসাদ (দোহার ব্যান্ড), সুমি (চিরকুট ব্যান্ড), অন্বেষা ও ইমরান। সংগীত পরচিালনায় রয়েছেন চিরকুট ব্যান্ড।


বিবার্তা/অভি/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com