আবারো রিজভীর কথায় রাকিবের গান
প্রকাশ : ০৫ জুলাই ২০১৮, ১০:৫১
আবারো রিজভীর কথায় রাকিবের গান
রাকিব ও রিজভী
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

গত বছরের জুন মাসে ঈদুল ফিতর উপলক্ষে নাট্যকার ও গীতিকার রেজাউর রহমান রিজভীর কথায় সর্বশেষ গেয়েছিলেন রাকিব মোসাব্বির। লেজার ভিশনের ব্যানারে রাকিবের একক অ্যালবাম ‘আমাকে জড়িয়ে রাখো’-তে রিজভীর লেখা তিনটি গানে কণ্ঠ দেন তিনি।


এবার এক বছর বিরতির পর বুধবার আবারো এই জুটির নতুন গান প্রকাশিত হলো। টোন ফেয়ারের ব্যানারে ‘ভালোবাসার মেইল ট্রেন’ শিরোনামের গানটি টিউন ফ্যাক্টরির ইউটিউব চ্যানেলে প্রকাশ হয়েছে। রিজভীর কথায় গানটিতে কণ্ঠ দেবার পাশাপাশি সুর ও সংগীত করেছেন রাকিব নিজেই।


গানটি প্রসঙ্গে রাকিব বলেন, রিজভী ভাইয়ের সঙ্গে কাজ করছি ৬ বছর ধরে। এ পর্যন্ত তার সঙ্গে অনেকগুলো গানের কাজ করেছি। অন্য কোনো গীতিকারের সঙ্গে এতো কাজ করা হয়নি। আগামীতেও আমাদের দুজনের আরো কিছু গান শ্রোতারা পাবেন বলে আশা করছি।


রিজভী বলেন, আমার প্রথম প্রকাশিত গানটি করেছিল রাকিব মোসাব্বির। রাকিবের সঙ্গে গানের কাজ করে আমি নিজেও বেশ কমফোর্ট ফিল করি। আমাদের দুজনের নতুন প্রকাশিত ‘ভালোবাসার মেইল ট্রেন’ গানটিও বেশ দারুণ হয়েছে। আশা করি সকলের কাছে গানটি ভালো লাগবে।


‘ভালোবাসার মেইল ট্রেন’ গানের কথা এরকম- ‘চলুক না হয় এভাবেই/ ভালোবাসার মেইল ট্রেন/ পাশে বসে হাত ধরে/ স্বপ্নীল হবে এই প্রেম।’ গানটি ইউটিউবের এই লিংকে পাওয়া যাবে - <https://www.youtube.com/watch?v=YjVZLQ3d0Ho&feature=youtu.be>


ইউটিউবের পাশাপাশি গানটি জিপি মিউজিক, বাংলা ভাইব ও গান টিভির মোবাইল অ্যাপসেও পাওয়া যাচ্ছে।


উল্লেখ্য, ২০১৩ সালের এপ্রিলে সিডি চয়েস থেকে ‘সুখ পাখি’ অ্যালবামে প্রথমবারের মতো একসঙ্গে কাজ করেন রাকিব ও রিজভী। সে অ্যালবামে রিজভীর লেখা ‘সুখ পাখি’ ও ‘ছলনা’ শিরোনামের দুটি গানে কণ্ঠ দেবার পাশাপাশি সুর-সংগীত করেন রাকিব। দুটি গানই বেশ জনপ্রিয়তা পায়। পরবর্তী প্রায় দেড় ডজন গানে এই জুটি একসঙ্গে কাজ করেছেন।


রাকিব-রিজভী জুটির জনপ্রিয় কিছু গানের মধ্যে রয়েছে- সুখ পাখি, ছলনা, নন্দিনী, মন উদাসী, ছায়া, ভালোবাসা এমনই, জানি এ মনে তুমি, মন যে দেওয়ানা, আমাকে জড়িয়ে রাখো প্রভৃতি। আগামীতেও বেশ কিছু গানে এ জুটিকে পাওয়া যাবে বলে জানা গেছে।


বিবার্তা/রিজভী/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com