বিরুষ্কাকে মানহানির নোটিস সেই আরহানের
প্রকাশ : ২৪ জুন ২০১৮, ১৬:০৯
বিরুষ্কাকে মানহানির নোটিস সেই আরহানের
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বিরাট কোহলি ও আনুশকা শর্মাকে আইনি নোটিস পাঠিয়েছেন আরহান সিংহ।


গাড়ি থেকে রাস্তায় প্লাস্টিক ফেলেছিলেন আরহান। আর তা দেখে রাগ সামলাতে না পেরে নিজের গাড়ি থামিয়ে ওই ব্যক্তিকে পরিচ্ছন্নতার পাঠ দেন আনুশকা।


সেই ভিডিও ওয়েব ওয়ালে শেয়ার করে বিরাট লিখেছিলেন, দেখুন, এরা রাস্তায় নোংরা ফেলছেন। ব্র্যান্ডেড গাড়িতে চলাফেরা করছেন, অথচ বুদ্ধি রয়েছে পায়ে। এরা আমাদের দেশকে পরিষ্কার রাখবে? আপনিও যদি এমন কিছু দেখেন, তা হলে একই ভাবে প্রতিবাদ করুন, সচেতনতা ছড়িয়ে দিন।


সোশ্যাল মিডিয়ায় এই ধরনের পোস্ট দিয়ে তার সম্মানহানি করা হয়েছে, এই কারণ দেখিয়ে এবার বিরুষ্কাকে আইনি নোটিস পাঠান আরহান।



আরহান বলেন, আমার আইনি পরামর্শদাতা বিরাট কোহলি ও আনুশকা শর্মাকে একটি আইনি নোটিস পাঠিয়েছেন। যেহেতু বল তাদের কোর্টে, তাই এখনই কোনো মন্তব্য করব না। তাদের উত্তরের অপেক্ষায় রয়েছি। যদিও বিরুষ্কার তরফে এখনো কোনো প্রতিক্রিয়া মেলেনি।


বিরাটের ভিডিও পোস্ট করার পর সোশ্যাল মিডিয়ায় আরহান লেখেন, এই পোস্ট থেকে কোনো প্রচার পাওয়ার উদ্দেশ্য আমার নেই। ভয়ঙ্কর! গাড়ি চালাতে গিয়ে অসচেতনভাবে আমি এটা ছোট প্লাস্টিক রাস্তায় ফেলেছিলাম। আচমকাই দেখি গাড়ি থামিয়ে আনুশকা চিৎকার করছেন। আমার অসচেতনতার জন্য আমি ক্ষমা চাইছি। তবে আনুশকার ব্যবহারও অত্যন্ত নিন্দনীয়।


আরহানের মা গীতাঞ্জলি এলিজাবেথও বিরুষ্কার সমালোচনা করে লেখেন, সোশ্যাল মিডিয়ায় তার ছেলের মুখ ‘ব্লার’ করা হয়নি। জনসমক্ষে রীতিমতো হেনস্থা করা হয়েছে আরহানকে। সূত্র: আনন্দবাজার পত্রিকা


বিবার্তা/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com