আবারো সংসার ভাঙ্গলো তাসনুভা তিশার
প্রকাশ : ২২ জুন ২০১৮, ১৩:০৫
আবারো সংসার ভাঙ্গলো তাসনুভা তিশার
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

মিডিয়াতে বিচ্ছেদ লেগেই আছে। এবার সেই তালিকায় যোগ হলেন মডেল ও অভিনেত্রী তাসনুভা তিশা। গত ২১শে মে ফারজানুল হকের সঙ্গে তার বিয়ে বিচ্ছেদের সব আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। এখন তারা আলাদা বাসায় থাকেন।


তিশা বলেন, গত এক বছর ধরে আমাদের দাম্পত্য জীবনে অনেক সমস্যা চলছিল। আমি মানসিক যন্ত্রণায় ভুগছিলাম। যে কারণে আমি গত ছয় মাস ধরে ঠিক মতো কোনো কাজ করতে পারিনি। দু’জনের একসঙ্গে থাকা আর সম্ভব হচ্ছিল না। শেষ পর্যন্ত বিচ্ছেদের সিদ্ধান্ত নিতে হলো। আমি ফারজানুলকে ডিভোর্স লেটার পাঠালে এক সপ্তাহের মধ্যে তিনি তা গ্রহণ করেন। গত মাসে আমাদের ডিভোর্স কার্যকর হয়েছে।



বিষয়টি নিয়ে ফারজানুল হকের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ডিভোর্সের বিষয়টি সত্যি। তবে এর বেশি কিছু বলার জন্য আমি এখন প্রস্তুত নই। ২০১৪ সালের ২৮শে সেপ্টেম্বর তিশা-ফারজানুল ভালোবেসে বিয়ে করেছিলেন। তারা বিয়ের খবর প্রকাশ করেন ২০১৫ সালের ফেব্রুয়ারিতে। তিশা-ফারজানুল হকের এই ঘরে একমাত্র পুত্র সন্তান আনুশ। সে বর্তমানে বাবার কাছে আছে। ফারজানুলের সঙ্গে তিশার এটি ছিল দ্বিতীয় বিয়ে। তার আগের ঘরের ঐশী নামের একজন কন্যাসন্তান আছে। বিজ্ঞাপনে কাজ করে তাসনুভা তিশা বশ পরিচিতি পান। নাটক, টেলিফিল্ম, মিউজিক ভিডিও ও স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে তাকে নিয়মিত কাজ করতে দেখা যায়।


বিবার্তা/অভি/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com