ডিভোর্সের পরেই খোলামেলা কেন শোবিজ কন্যারা?
প্রকাশ : ২০ জুন ২০১৮, ১২:৫৫
ডিভোর্সের পরেই খোলামেলা কেন শোবিজ কন্যারা?
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

ডিভোর্স কিংবা বিচ্ছেদ জীবনে একটা ধাক্কা। এই ধাক্কা সামলে নতুন করে কে গড়তে পারে জীবন। শোবিজ কন্যারা অনেকেই নিন্দুকের মুখে দিয়েছে ছাই। ডিভোর্স হয়েছে তো কি হয়েছে! জীবন তো থেমে থাকার নয়। নিজেকে নতুন রুপে উপস্থাপনে মেতেছেন। সেই নতুনত্বে যেন তাঁরা একটু গরম একটু খোলামেলা।


এইতো সেদিন চাঁদনীর ডিভোর্স হয়ে গেল। গতকাল স্যোশাল মিডিয়ায় প্রকাশ করলেন নতুন ছবি। যে লুকের ছবি এর আগে কখনো দেখেননি কেউ। সত্যি এতটা বছরের ক্যারিয়ারে এমন লুকে এর আগে কেউ দেখেননি। তবে সেক্ষেত্রে তিনি যে নিন্দিত হচ্ছেন তা কিন্তু নয়। অনেকেই প্রশংসা করে সেই ছবির নিচে কমেন্ট করেছেন। চাঁদনীর চেয়ে বয়সে অনেকটাই জুনিয়র লাক্স সুন্দরী নাদিয়া আফরিন মিম। শোবিজে পদার্পনের পর বহু ছবিই তিনি ফেসবুকে প্রকাশ করেছেন। কিন্তু বেশ কয়েকদিন ধরে তিনি খোলামেলা ছবি প্রকাশ করছিলেন। ঠিক খোলামেলা বললেও ভুল হবে। স্বভাবসুলভ ছিল না ছবিগুলো। অনেকেই তখন অনুমান করেছেন ক্যারিয়ার নিয়ে কী ভাবছেন মিম। অত:পর জানা গেল, তারও সংসার ভেঙ্গেছে।


হয়তো পোষাকই দেয় মুক্তি। এক সন্তানের মা সোহানা সাবাও ডিভোর্সের পর নিজের লুক আমূল পরিবর্তন করে ফেলেছেন। এ নিয়ে এক অনুষ্ঠানে প্রশ্নের মুখোমুখি হয়েছিলেন। সোহানা সাবার কাছে জানতে চাওয়া হয়, বিচ্ছেদের পর হঠাৎ করে কেন ফেসবুকে খোলামেলা ছবি পোস্ট করতে শুরু করলেন? উপস্থাপক জয়ের এমন প্রশ্নের জবাবে সাবা বলেন, ছোট বেলা থেকেই আমি খোলামেলা। বিচ্ছেদের পর নই বরং বিচ্ছেদের আগে থেকে খোলামেলা পোশাক পরিধান করেছি। তাছাড়া ২০১১ সালে মেরিল প্রথম আলোর অনুষ্ঠানে পুরো পিঠ বের করে গিয়েছিলাম এবং তখন একমাত্র আমিই সেটা করেছিলাম। সে সময় মুরাদ আমার স্বামী। সে আমার সঙ্গে ঐ অনুষ্ঠানে গিয়েছিলো।’


বিচ্ছেদের পর খোলামেলা হয়েছেন বাঁধনও। নিজের লুক পরিবর্তন করেছেন। নতুন নতুন ছবি স্যোশাল মিডিয়ায় নিয়মিত শেয়ার করেন। এক কন্যার মা বাঁধনের এমন লুক দেখে অনেকেরই চোখ ছানাবড়া, অবাক হয়েছেন। বাঁধনের এমন লুক একদিনে হয়নি। প্রায় একবছর ধরে তিনি নিয়মিত জিম করছেন। শরীরের মেদ জড়িয়েছেন। আর এর ফলে মিলছে নতুন নতুন ছবির অফারও।


রাফিয়াত রশীদ মিথিলারও রয়েছে একটি মেয়ে। ডিভোর্সের পর তিনি অভিনয়ে নিয়মিত হয়েছেন। অ্যকটিভ হয়েছেন স্যোশাল মিডিয়াতেও। নানা রুপ ও ঢংয়ে আজকাল তার দেখা মেলে। সারিকা অবশ্য বিয়ের আগেই খোলামেলা ছিলেন। বিয়ের পরে তো শোবিজে ছিলেনই না। বিয়ে ভাঙ্গার পরে নতুন রুপে দেখা মিলছে এ লাস্যময়ীকেও।


বিবার্তা/শাহনাজ/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com