সবচেয়ে খারাপ অভিনেতা সালমান!
প্রকাশ : ১৯ জুন ২০১৮, ১৪:২৫
সবচেয়ে খারাপ অভিনেতা সালমান!
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বলিউডে সালমান খান মানেই অ্যাকশান ধামাকা। তার নতুন ছবি মুক্তি মানেই বিশেষ কোনো চমক।বলিউডে সালমান খান বর্তমান সময়ে এমন একজন মহাতারকা বা মেগাস্টার, যার নামেই সিনেমা বক্সঅফিসে ব্লকবাস্টার হিট হয়।


সেই ধারাবাহিকতায় এবার নতুন ছবি নিয়ে আবারো হাজির হয়েছেন বলিউডের ভাইজান-খ্যাত এই তারকা। ঈদে মুক্তি পয়েছে রেস থ্রি সিনেমাটি।


রেস থ্রি সিনেমাটির গল্প খাপছাড়া, গানের সিকোয়েন্স বেমানান এমনকি অভিনেতাদের অভিনয়ও দুর্বল- সিনেমাটির সমালোচনা করার ভাষা খুঁজে পাচ্ছেন না ফিল্ম সমালোচকরা। তারপরও সিনেমাটি ১০০ কোটির ক্লাবে ঢুকে পড়েছে মাত্র ৩ দিনে। সিনেমায় সালমান খান আছেন, আর কী চাই! তা সে গল্পের গরু গাছে উঠুক কিংবা গানের সুরে মন দুলে না উঠুক, ‘রেস থ্রি’ মুক্তির পর সালমান ধামাকা আরো একবার প্রমাণিত।



অথচ বলিউডের এ তারকাকেই কিনা সবচেয়ে খারাপ অভিনেতার খেতাব দিয়েছে গুগল! বলিউডের সবচেয়ে খারাপ অভিনেতা কে? ইংরেজিতে এই প্রশ্ন করলে সালমান খানের নাম জানাচ্ছে গুগল। আসলে বিভিন্ন নেতিবাচক পোস্টে সালমান খান ট্যাগ থাকায় worst bollywood actor লিখে সার্চ করলে সালমান খানকেই প্রদর্শন করছে। রেস থ্রির পরই বিষয়টি নজরে আসায় মস্করা ও জোকসে ভাসছে সোশ্যাল মিডিয়া। সার্চের এ ফলাফল অবশ্য পরবর্তীতে শুধরে নিয়েছে ‍গুগল।


বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com