কোটি টাকা আত্মসাতের মামলায় চিত্রনায়িকা সাদিয়া গ্রেফতার
প্রকাশ : ১৪ জুন ২০১৮, ২০:৫৯
কোটি টাকা আত্মসাতের মামলায় চিত্রনায়িকা সাদিয়া গ্রেফতার
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

সিনেমা বানানোর কথা বলে আড়াই কোটি টাকা আত্মসাৎকারী চিত্রনায়িকা সাদিয়া আফরিনকে গ্রেফতার করেছে সিআইডি।


সিনিয়র সহকারী পুলিশ সুপার (লিগ্যাল অ্যান্ড মিডিয়া সেল) শারমিন জাহান জানান, মিজানুর রহমান খানের সাথে চিত্রনায়িকা সাদিয়া আফরিনের ফেসবুকে পরিচয় হয় ২০১৩ সালে। পরিচয়ের সূত্রে সাদিয়া আফরিন মিজানকে বলেন, আমার স্বামী বিদ্যুৎকুমার সাহা ওরফে সৌরভ সিনেমা প্রযোজনা করেন। আমাদের নির্মিত ছবিতে বিনিয়োগ করলে আপনি ব্যাপক লাভবান হবেন। বিশ্বস্ততা ও সিনেমার নানা লাভের দিক দেখিয়ে সাদিয়া আফরিন ও তার স্বামী মিজানুর রহমানকে তিন কোটি টাকা সিনেমায় বিনিয়োগ করতে প্রলুব্ধ করেন। যার পরিপ্রেক্ষিতে মিজানুর রহমান পর্যায়ক্রমে ব্যাংক অ্যাকাউন্ট, বিকাশ ও পোস্ট অফিসের মাধ্যমে বিভিন্নসময়ে দুই কোটি পঞ্চাশ লাখ টাকা তাদেরকে দেন।


বেশ কিছুদিন পার হয়ে যাওয়ার পর তাদেরকে বার বার তাগাদা দিলেও তারা সিনেমা না বানিয়ে টালবাহানা শুরু করেন। এরপর টাকা ফেরত চাইলে চিত্রনায়িকা সাদিয়া আফরিন সাফ জানিয়ে দেন, তিনি টাকা ফেরত দিতে পারবেন না।


নিরুপায় মিজানুর রহমান তাদের বিরুদ্ধে একটি মামলা রুজু করেন। মামলাটি সিআইডি গ্রহণ করার পর বিশেষ পুলিশ সুপার মোহাম্মদ উল্লাহর তত্ত্বাবধানে সিআইডি অর্গানাইজড ক্রাইমের (সিরিয়াস ক্রাইম স্কোয়াড) একটি বিশেষ দল চিত্রনায়িকা সাদিয়া আফরিন ও তার স্বামীকে গত ১২ জুন কিশোরগঞ্জ জেলার বাজিতপুর থানা এলাকা হতে গ্রেফতার করে।


অর্থ আত্মসাতের ঘটনায় মিরপুর থানার মামলা নং-৪৩। তারিখ- ২১/০৫/২০১৮।


বিবার্তা/খলিল/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com