রেকর্ড গড়েই চলেছে ‘অপরাধী'
প্রকাশ : ১৪ জুন ২০১৮, ১৭:৫২
রেকর্ড গড়েই চলেছে ‘অপরাধী'
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

একের পর এক রেকর্ড ভেঙে চলেছে বাংলাদেশের তরুণ শিল্পী আরমান আলিফের গান ‘অপরাধী'। গানটি ইউটিউবে ইতিমধ্যে দেখা হয়েছে ৬ কোটি ২০ লক্ষ বার!


খুব কম বাজেটের মিউজিক ভিডিও দিয়েই কলেজছাত্র আরমান আলিফ এখন তারকা। গণমাধ্যমে তাঁর সাক্ষাৎকার প্রচারের ধুম। ইউটিউবের গ্লোবাল চার্টে তর তর করে উপরে উঠছে তাঁর গাওয়া ‘অপরাধী' শীর্ষক গানটি। বাংলাদেশের ইউটিউব ইতিহাসের অতীতের সব রেকর্ড ভেঙে দিয়েছে এ গান। গ্লোবাল র‌্যাঙ্কিংয়ে প্রথমবারের মতো ১০০টি গানের মধ্যে ঢুকেছিল আগেই, এখনো চলছে অগ্রযাত্রা। ইউটিউবে ৬ কোটি ২০ লক্ষ বার দেখা হয়ে যাওয়ার পর একটাই প্রশ্ন উঁকি দিচ্ছে সবার মনে, কোথায় গিয়ে থামবে ‘অপরাধী'?


তবে অন্যদের জন্যও আরমান আলিফের ‘অপরাধী' যেন সৌভাগ্যের প্রসূতি। কেননা, কথা একটু বদলে নিয়ে ঘরে বসে এই গান গেয়েই টুম্পা খান এখন জনপ্রিয়। এতদিন যাঁকে কেউ প্রায় চিনতোই না, সেই টুম্পা ইতিমধ্যে প্লে-ব্যাকেরও সুযোগ পেয়েছেন। শিল্পী হিসেবে প্রতিষ্ঠিত হওয়ার এমন সুযোগ রাতারাতি ক'জনের ভাগ্যে জোটে!


শুধু যে অখ্যাতরাই গাইছেন, তা কিন্তু নয়৷ বিনোদন জগতে সুপরিচিতদের মাঝেও শুরু হয়েছে এই হিড়িক। সম্প্রতি এই প্রজন্মের পাঁচ মডেল-অভিনেত্রী তাসনুভা এলভিন, আইরিন আফরোজ, পুনম হাসান জুঁই, সামিরা খান মাহি এবং বারিশ হকের কণ্ঠেও শোনা গেছে এই গান।


অনেকে মনে করেন, গানের প্রকৃত শিল্পী আরমান আলীর চেয়ে অন্যদেরই বেশি তুলে ধরছে সংবাদমাধ্যম। এক সাক্ষাৎকারে আরমান অবশ্য বলেছেন তাতে কোনো আক্ষেপ নেই তাঁর। সূত্র ডিডাবলিউ


বিবার্তা/হুমায়ুন/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com