দর্শকের মন ছুঁয়ে যাবে সজল পূর্ণিমা’র ‘কুইন’
প্রকাশ : ১৩ জুন ২০১৮, ২১:৪৯
দর্শকের মন ছুঁয়ে যাবে সজল পূর্ণিমা’র ‘কুইন’
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

চিত্রনায়ক ফেরদৌস রচিত ‘ম্যানিকুইন’ নাটকের সিক্যুয়াল ‘কুইন’ এ আবারো একসঙ্গে অভিনয় করেছেন জনপ্রিয় নাট্যাভিনেতা আব্দুন নূর সজল ও চিত্রনায়িকা পূর্ণিমা। আবির খানের নির্দেশনায় রাজধানীর উত্তরার বিভিন্ন লোকেশনে এই নাটকের শুটিং শেষ হয়েছে ১১ জুন। দুই বছর আগে ফেরদৌসের লেখা গল্পে ‘ম্যানিকুইন’ নাটকে একসঙ্গে অভিনয় করেছিলেন সজল পূর্ণিমা। এবারের ঈদে বাংলাভিশনে প্রচার হবে নাটকটি।


নির্মাতা আবির খান বলেন, সজল ও এবং পূর্ণিমা দু’জনই যার যার চরিত্রে অসাধারণ পারফর্ম্যান্স করেছেন। নাটকে পূর্ণিমাকে এবার একজন নৃত্যশিল্পী হিসেবে দেখা যাবে। আমিও এই নাটকে একটি চরিত্রে অভিনয় করেছি। আশা করা যায় যে এবারের ঈদে কুইন হবে একটি সর্বোচ্চ দর্শকপ্রিয় নাটক। কারণ আমার বিশ্বাস সজল ও পূর্ণিমার অভিনয় দর্শকের মন ছুঁয়ে যাবে।


নাটকটিতে অভিনয় প্রসঙ্গে সজল বলেন, দুই বছর আগে পূর্ণিমার সঙ্গে আবির ভাইয়ের নির্দেশনায় অভিনয় করেছিলাম। সেই নাটকেরই সিক্যুয়াল হিসেবে নির্মিত হয়েছে কুইন নাটকটি। নিঃসন্দেহে পূর্ণিমা একজন গুণী অভিনেত্রী। তার সঙ্গে আবারো কাজ করতে পেরে আমার ভালো লেগেছে। সবচেয়ে বড় কথা হলো পূর্ণিমা খুবই আন্তরিক এবং দারুণ সহযোগিতা পরায়ণ একজন শিল্পী। শিল্পের প্রতি তারমধ্যে যে ভালোবাসা আছে তা আমাকে মুগ্ধ করে। তার সঙ্গে কাজের সময়টা কখন পেরিয়ে যায় টেরই পাওয়া যায়না।



পূর্ণিমা বলেন, ফেরদৌসের লেখা গল্পে এর আগেও কাজ করেছি। ফেরদৌস আমার খুব ভালো একজন বন্ধু, ব্যস্ততার মধ্যেও ভালো একটি গল্প লিখেছে। তাই কাজটি করেছি। আগের কাজটিও ভালো হয়েছিলো। সজলের সঙ্গে আবারো এ নাটকে কাজ করেছি। আশাকরছি এই নাটকটিও দর্শকের ভালোলাগবে।


ফেরদৌসের নিজস্ব প্রযোজনা সংস্থা ‘নূজহাত ফিল্মস’র ব্যানারে ‘কুইন’ নাটকটি নির্মিত হয়েছে। ঈদের চতুর্থদিন রাত পৌনে ১১টায় বাংলাভিশনে প্রচার হবে সজল পূর্ণিমা’র ‘কুইন’ নাটকটি। সজল ও পূর্ণিমা প্রথম এসএ হক অলিকের নির্দেশনায় একটি নাটকে অভিনয় করেন। এরপর তারা দু’জন একসঙ্গে বিজ্ঞাপনে মডেল হিসেবেও কাজ করেন।


বিবার্তা/অভি/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com