রুবেলের নির্দেশনায় ‘পরশ’-এ মিলন মম
প্রকাশ : ১৩ জুন ২০১৮, ২১:২৪
রুবেলের নির্দেশনায় ‘পরশ’-এ মিলন মম
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

দীর্ঘদিন নন্দিত নাট্যনির্মাতা শিহাব শাহীনের প্রধান সহকারী হিসেবে কাজ করেছেন তরুণ নাট্যনির্মাতা রুবেল হাসান। এখন নিজেই ওস্তাদের আশীর্বাদ নিয়ে নাটক নির্মাণ করছেন রুবেল। এরইমধ্যে তার নির্মিত বেশ কয়েকটি নাটক আলোচনায়ও এসেছে। তারমধ্যে ঐন্দ্রিলা ও অপূর্ব অভিনীত ‘বিলাভড’ নাটকটি এসেছে বেশ আলোচনায়।


এবারের ঈদেও যথারীতি রুবেল হাসান দর্শকের জন্য একটু ভিন্নরকম গল্পের নাটক নির্মাণ করেছেন নাটকের নাম ‘পরশ’। এতে জুটিবদ্ধ হয়েছেন বেশ কয়েকটি চলচ্চিত্রের জুটি আনিসুর রহমান মিলন ও জাকিয়া বারী মম। মঙ্গলবার রাজধানীর উত্তরায় নাটকটির দৃশ্যধারনের কাজ শেষ হয়েছে।


নাটকটিতে অভিনয় প্রসঙ্গে মিলন বলেন, রুবেলের মধ্যে ভালো কাজ করার ভীষণ ইচ্ছে আছে। গুছিয়ে কাজ করার চেষ্টা করে। আর মমর সঙ্গে আমার আলাদা দর্শক চাহিদাতো রয়েছেই। মমর সঙ্গে আমার কাজের রসায়নটাও দারুণ জমে উঠে, আমরা দু’জনই কাজটা উপভোগ করি। পরশ’ নাটকটি দর্শকের কাছে অন্যরকম গ্রহণযোগ্যতা পাবে বলে আমার বিশ্বাস।


মম বলেন, রুবেল তার কাজের ব্যাপারে ভীষণ সিনসিয়ার। পরশ নাটকের গল্পটা যেমন এক কথায় অসাধারণ। ঠিক তেমনি আমার চরিত্রটিও অনেক ভালোলাগার। আশাকরছি দর্শকের মন ছুঁয়ে যাবে নাটকটি।


আসছে ঈদের চতুর্থদিন নাটকটি জিটিভিতে রাত সাড়ে ১১টায় প্রচার হবে। মিলন ও মম অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র অরুণ চৌধুরী পরিচালিত ‘আলতাবানু’। তাদের অভিনীত মুক্তি প্রতীক্ষিত চলচ্চিত্র তানিম রহমান অংশুর ‘স্বপ্নবাড়ি’।


বিবার্তা/অভি/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com