আকাশের নির্দেশনায় ‘নেতা সাথে অভিনেতা’
প্রকাশ : ১৩ জুন ২০১৮, ২০:৫০
আকাশের নির্দেশনায় ‘নেতা সাথে অভিনেতা’
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

অভিনয়ের চেয়ে এখন উপস্থাপনাতেই বেশি ব্যস্ত শাহরিয়ার নাজিম জয়। যে কারণে তার উপস্থাপনায় বিভিন্ন চ্যানেলে এখন বিভিন্ন ধরনের অনুষ্ঠান নিয়মিত প্রচার হচ্ছে। আগামী ঈদের জন্য তরুণ নির্মাতা বি কে আকাশ শাহরিয়ার নাজিম জয়কে উপস্থাপনায় রেখে দেশের রাজনৈতিক অঙ্গনের মন্ত্রী ও নেতাদের নিয়ে নির্মাণ করেছেন বিশেষ ম্যাগাজিন অনুষ্ঠান ‘নেতা সাথে অভিনেতা’।


নির্মাতা বি কে আকাশ বলেন, সবসময়ইতো আমনরা তারকাদের নিয়েই বিশেষ ঈদ আড্ডা’র আয়োজন করে থাকি। এবার একটু ব্যতিক্রম ধরনের অনুষ্ঠান নির্মাণ করার চেষ্টা করেছি। অনুষ্ঠানে যে সকল মন্ত্রী এবং রাজনীতিবিদ আড্ডায় অংশ নিয়েছেন তারা বেশ আগ্রহ নিয়েই অংশ নিয়েছেন। আশা করছি এটি দর্শকের কাছে অন্যরকম সাড়া পাবে।


আগামী ঈদের দিন থেকে টানা ছয়দিন চ্যানেল নাইনে রাত সোয়া ১০টায় অনুষ্ঠানটি প্রচার হবে। এই অনুষ্ঠানে পর্যায়ক্রমে অংশ নিয়েছেন উপমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা ও তার স্ত্রী, অপু উকিল ও অসীম কুমার উকিল, হাসান মাহমুদ, নীলুফার চৌধুরী মনি, গোলাম মাওলা রনি প্রমুখ।


অনুষ্ঠান প্রসঙ্গে শাহরিয়ার নাজিম জয় বলেন, একটু অন্যরকম অনুষ্ঠান হয়েছে। তাছাড়া অনুষ্ঠানের নামটার মধ্যেও বেশ ভিন্নতা আছে। আমি খুব উপভোগ করেছি শুটিংয়ের সময়টা। আশাকরি দর্শকের কাছেও দারুণ লাগবে অনুষ্ঠানটি।


অনুষ্ঠানটি প্রযোজনা করেছে ‘ঘাসফুল টেলিফিল্ম’। ‘নেতা সাথে অভিনেতা’র পরিকল্পনা করেছেন তূর্যা রেজাউল কথা। অনুষ্ঠানটি গ্রন্থনা করেছেন সাইদুল ইসলাম রানা।


রানা বলেন, আকাশ ভাই অনেক যত্ন করে অনুষ্ঠানটি দর্শকের জন্য নির্মাণ করেছেন। আমি খুব আশাবাদী অনুষ্ঠানটি নিয়ে।


বিবার্তা/অভি/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com