হলিউডে কাজল!
প্রকাশ : ১৩ জুন ২০১৮, ১৬:০৫
হলিউডে কাজল!
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বলিউডের সর্বকালের সেরা নায়িকাদের অন্যতম অভিনেত্রী কাজল দেবগন, তবে একসময় তিনি কাজল মুখার্জিই ছিলেন। লাখো কোটি দর্শকের হৃদয় ভোলানো এই মেয়েটি রূপালি জগত থেকে অনেকটা দূরে থাকার পরও এখন পর্যন্ত দর্শকের কাছে সমান জনপ্রিয়।


ডিজনি পিক্সারের 'ইনক্রেডিবল ২' র মত হলিউড ছবিতেকন্ঠ দেয়ার পর এবার হলিউড ছবিতে কাজ করার ইচ্ছা প্রকাশ করেল কাজল। তিনি বলেন, ''আমি হলিউড ছবিতে কাজ করতে চাই। তবে নির্দিষ্ট কোনও ধরনের ছবিতে কাজ করতে চাই এমনটা নয়। চিত্রনাট্যের যদি আমার সঙ্গে যায় তাহলে আমি কাজ করতে রাজি।


প্রসঙ্গত, ডিজনি পিক্সারের 'ইনক্রেডিবল ২' ছবির হেলেন পর বা ইলাস্টি গার্লের-এর চরিত্রের জন্য গলা দিয়েছেন কাজল। ২০০৪ সালে হওয়া ‘দ্যা ইনক্রেডিবল' ছবির সিকোয়্যেল এটি। আগামী ২২ জুন ইংরেজি, হিন্দি, তামিল, তেলেগু, ভাষায় মুক্তি পাবে ছবিটি।


অভিনেত্রী কাজলের কথায়, ''আমার ছেলেমেয়েরা 'ইনক্রেডিবল ২'-তে আমার কন্ঠ দেয়া নিয়ে বেশ উত্তেজিত। তার থেকেও ওরা আরও বেশি আগ্রহী যখন ওরা শুনেছে আমারই ছবিটি প্রথম দেখতে পাব।


প্রসঙ্গত, কাজল ও অজয় দেবগনের দুই সন্তান রয়েছে, যুগ ও নাইসা। আর বলিউডে 'কুচ কুচ হোতা হ্যায়', 'দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে,' 'দুশমন', 'করণ-অর্জুন', 'ইশক', 'কভি খুশি কভি গম' সহ বলিউডে অসংখ্য হিট ছবি দিয়েছেন কাজল। সূত্র: জিনিউজ


বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com