চেহারায় সঞ্জয়ের মায়ের সঙ্গে মনীষার মিল!
প্রকাশ : ১৩ জুন ২০১৮, ১৪:৪৭
চেহারায় সঞ্জয়ের মায়ের সঙ্গে মনীষার মিল!
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

নব্বইয়ের দশকের সাড়া জাগানো নেপালি বংশোদ্ভূত বলিউডের অভিনেত্রী মনীষা কৈরালা। ১৯৯১ সালে ‘সওদাগর’ ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন তিনি। চলচ্চিত্র ক্যারিয়ারে খুব বেশি ছবিতে অভিনয় না করেও আকাশচুম্বী জনপ্রিয়তা কুড়িয়েছেন। ‘আকেলে হাম আকেলে তুম’, ‘দিল সে’, ‘মান’, ‘কোম্পানি’ এর মতো বেশকিছু আলোচিত সিনেমা উপহার দিয়েছেন এই অভিনেত্রী।


একসময় প্রেম, বিয়ে ও বিচ্ছেদের কারণে লোকচক্ষুর অন্তরালে চলে যান মনীষা। ২০১২ সালে শরীরে ক্যানসার ধরা পড়লে হতাশা ও অবসাদে ভুগতে থাকেন তিনি। এরপর নিউইয়র্কে উন্নত চিকিৎসার মাধ্যমে ২০১৭ সালে ক্যানসার মুক্ত হন।



ক্যান্সারে আক্রান্ত হওয়ার ভয়াবহ অভিজ্ঞতা বর্ণনা করতেই যেন ‘সাঞ্জু’ ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন মনীষা কৈরালা। সঞ্জয় দত্তের জীবনী অবলম্বনে নির্মিত এই ছবিতে সঞ্জয়ের মা নার্গিস দত্তের ভূমিকায় অভিনয় করেছেন মনীষা।


‘সাঞ্জু’ ছবিতে মনীষার লুকের সঙ্গে সঞ্জয়ের মা নার্গিস দত্তের এতই মিল যে, দু’জনের চেহারার পার্থক্য করা যেন এক জটিল ধাঁধা। গতকাল মনীষা তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে নার্গিস দত্তের ছবির সঙ্গে নিজের একটি ছবি জুড়ে দিয়ে পোস্ট করেছেন। ছবিটি নিয়ে ইতিমধ্যে বেশ হইচই পড়ে গেছে। ছবিতে তাঁদের দু’জনের আশ্চর্য মিল রীতিমতো ধাঁধায় ফেলে দেয়।


সঞ্জয়ের মা নার্গিস দত্ত ক্যানসার সঙ্গে লড়াই করে মৃত্যুবরণ করেন। ক্যানসার আক্রান্ত হওয়ার অভিজ্ঞতা ‘সাঞ্জু’ ছবিতে বেশ কাজে লেগেছে বলেও জানিয়েছেন মনীষা। কারণ একজন ক্যানসার আক্রান্ত মানুষের অনুভূতি কতটা ভয়াবহ হতে পারে, তা তিনি বাস্তবে উপলব্ধি করতে পেরেছিলেন।


উল্লেখ্য, বলিউড সুপারস্টার সঞ্জয় দত্তের জীবনী নিয়ে নির্মিত হয়েছে ‘সাঞ্জু’ ছবিটি। রাজকুমার হিরানির পরিচালনায় এই ছবিতে সঞ্জয় দত্তের চরিত্রে অভিনয় করেছেন রণবীর কাপুর। এছাড়া ছবিতে সোনম কাপুর, দিয়া মির্জা, টাবু, আনুশকা শর্মা, মনীষা কৈরালা, পরেশ রাওয়াল-এর মতো তারকাদের অভিনয় করতে দেখা যাবে। চলতি মাসের ২৯ জুন মুক্তি পাবে ছবিটি।


বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com