শশী অতিথি হয়ে এলেন নীল’র উপস্থাপনায়
প্রকাশ : ১২ জুন ২০১৮, ১১:৩৫
শশী অতিথি হয়ে এলেন নীল’র উপস্থাপনায়
ছবি: মোহসীন আহমেদ কাওছার
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

হাজার বছর ধরে’খ্যাত নন্দিত অভিনেত্রী শারমীন জোহা শশী’কে এবারের ঈদে একটু অন্যরকমভাবে দেখা যাবে। জনপ্রিয় রেডিও জকি নীলের উপস্থাপনায় শশীকে দেখা যাবে মোটর সাইকেল কোম্পানী ‘স্পীডোজ’র ফেসবুক প্রমোশনাল-এ।


আগামী কিছুদিনের মধ্যে এই কোম্পানীটি তিনটি ভিন্ন মোটরসাইকেল বাজারজাত করবে। তার আগেই ফেসবুকে এই মোটরসাইকেলে চড়ে কেমন লাগে তারই প্রমোশনাল হিসেবে চারটি পর্ব নিয়ে হাজির হচ্ছেন নীল। একটি পর্বের অতিথি হিসেবে উপস্থিত থাকবেন শারমীন জোহা শশী। এরইমধ্যে চারটি প্রমোশনাল’র কাজ শেষ হয়েছে শশী ও নীল’র নিজস্ব প্রযোজনা সংস্থা ‘শীষপোকা প্রোডাকশন’র ব্যানারে। শিগগিরই পাঁচ মিনিটের এই প্রমোশনাল’গুলো ফেসবুকে প্রচারে আসবে বলে জানালেন শারমীন জোহা শশী।


শশী বলেন,‘ পাঁচ মিনিটের এই প্রমোশনাল উপস্থাপনা করেছেন নীল। স্পীডোজ’র মোটসাইকেলে চড়ে কেমন লাগলো তা এই প্রমোশনালে তুলে ধরার চেষ্টা করেছি। এটি অন্যরকম একটি অভিজ্ঞতা ছিলো। তাছাড়া আমরা আমাদের প্রোডাকশন থেকে একটু ভিন্নধরনের কাজ করার চেষ্টা করছি। বাংলাদেশের জন্য আমরা কিছু ভালো কাজ করার চেষ্টা করছি যা বর্তমানে এবং আগামীতে প্রজন্ম থেকে প্রজন্মের জন্য অনেক কার্যকরী কিছু হবে।’


নীল বলেন,‘ এই প্রমোশনালটি নির্মাণ আমাদের জন্য একটু চ্যালেঞ্জের ছিলো। অবশেষে সবার সহযোগিতায় আমরা চারটি প্রমোশনাল নির্মাণ করেছি। শশী ছাড়াও আরো যারা অতিথি ছিলেন তারা হচ্ছেন ফারহানা মিলি, শানারেই দেবী শানু ও হিমি।’ শারমীন জোহা শশী’কে এবারের ঈদে রাজু খানের ‘ইংলিশ টিচার’, মুসাফির রনির ‘অপেক্ষা’ ও ‘ইচ্ছেপূরণ’ নাটকে অভিনয়ে দেখা যাবে। নীল সর্বশেষ রেডিও ধ্বনি’তে আরজে হিসেবে কাজ করেছেন। একজন আরজে হিসেবে তিনি বেশ জনপ্রিয় ছিলেন।


বিবার্তা/অভি/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com