নতুন ৪ বিজ্ঞাপনে শিশির
প্রকাশ : ১০ জুন ২০১৮, ২০:১৮
নতুন ৪ বিজ্ঞাপনে শিশির
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

স্বল্প সময়ের মধ্যে একটি গল্প বা কাহিনী উপস্থাপনটা কঠিন হলেও এতেই বেশি স্বাচ্ছন্দ্য বোধ করেন মডেল অভিনেতা শিশির।


তিনি জানান, ঘণ্টা বা মিনিট নয় কয়েক সেকেন্ডের মধ্যেই একটি গল্প বা কোম্পানির প্রচার করা হয় বিজ্ঞাপনের মাধ্যমে। পাশাপাশি নিজেকে উপস্থাপনের একটা সুযোগ থাকে।


সম্প্রতি তিনি শেষ করলেন ৪টি নতুন বিজ্ঞাপনের কাজ। নাহিয়ান আহমেদের নিদের্শনায় ‘বাংলালিংক নেক্সট টিউবার’ ও ‘রবি প্রিভিলাইজ কার্ড’ দুটি বিজ্ঞাপনের মডেল হন তিনি। এছাড়া রাসেল সিকদারের নিদের্শনায় ‘পেট্রোমেক্স এলপি গ্যাস’ এবং সর্বশেষ কাজ করেছেন ‘আরএফএল লরেল ওয়াল প্যানেল’ এর বিজ্ঞাপন। এটি নিদের্শনা দিয়েছেন ইসরার আহমেদ আদনান।


এরই মধ্যে দেশের সব কয়টি চ্যানেলে প্রচার শুরু হওয়া ‘পেট্রোমেক্স এলপি গ্যাস’ বিজ্ঞাপনটি বেশ জনপ্রিয়তা পেয়েছে। বাকি বিজ্ঞাপনগুলো অচিরেই প্রচার শুরু হবে।


নতুন বিজ্ঞাপনে কাজ করা প্রসঙ্গে শিশির বলেন- প্রায় এক বছর পর বিজ্ঞাপনে কাজ করলাম। সহজেই দর্শককের কাছাকাছি যাওয়ার ক্ষেত্রে বিজ্ঞাপনের বিকল্প নেই। আমার চারটি বিজ্ঞাপনই কাহিনীভিত্তিক আর আমার চরিত্রগুলো ভিন্ন ধরনের। যেখানে নিজেকে উপস্থাপনের অনেক সুযোগ ছিল। পেট্রোমেক্স এলপিজি’র বিজ্ঞাপনে ব্যাপক সাড়া পাচ্ছি। আশা করছি বাকি বিজ্ঞাপনগুলোও দর্শকপিয়তা পাবে। কৃতজ্ঞতা জানাচ্ছি নিদের্শক ও কোম্পানিগুলোর প্রতি, যারা আমাকে সুযোগ দিয়েছেন। বিজ্ঞাপনগুলো আমার ক্যারিয়ারের জন্য একটা টার্নিং পয়েন্ট হবে বলেই আমার বিশ্বাস।


আসন্ন ঈদে শিশির অভিনীত ৪টি নাটক ও টেলিফিল্ম স্যাটেলাইট চ্যানেলে প্রচারিত হবে। মুক্তির অপেক্ষায় আছে তার অভিনীত ৪র্থ চলচ্চিত্র আব্দুল্লাহ আল মামুনের ‘চুরি চুরি মনচুরি’। এছাড়া সুব্রত চক্রবর্তী পরিচালিত ‘প্রেমের চুড়ি’ ও ‘সর্ম্পক’ শিরোনামের নতুন দুটি চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন।


বিবার্তা/অভি/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com