বিজ্ঞাপনে দুই মিরাক্কেল তারকা রনি ও সজল
প্রকাশ : ১০ জুন ২০১৮, ১৫:০২
বিজ্ঞাপনে দুই মিরাক্কেল তারকা রনি ও সজল
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

কলকাতার জি বাংলা চ্যানেলের জনপ্রিয় কমেডি শো মিরাক্কেলের বিজয়ী বাংলাদেশের আবু হেনা রনি ও সজল। মিরাক্কেলের সুবাদে তারা দুজনেই এখন ব্যস্ত বিভিন্ন টিভি শো ও নাটকে। তবে তাদের দুজনকে এবার দুটি পৃথক বিজ্ঞাপনে দেখা যাবে। বিজ্ঞাপন দুটি হলো এন মোহাম্মদ ডাব্লিউপিসি এন্ড ইউপিভিসি কিং ডোর এবং এন মোহাম্মদ হেলথি চেয়ার। ক্রিসপীর ব্যানারে দুটি বিজ্ঞাপনই নির্মাণ করেছেন মঈনুল ইসলাম।


গতকাল ৯ জুন শনিবার রাজধানীর বসিলাতে এন মোহাম্মদ ডাব্লিউপিসি এন্ড ইউপিভিসি কিং ডোরের শুটিংয়ে অংশ নেন আবু হেনা রনি। রনির সঙ্গে এ বিজ্ঞাপনে ডা. এজাজকেও দেখা যাবে। নির্মাতা মঈনুল ইসলামের সঙ্গে ডা. এজাজের এটি দ্বিতীয়বারের মতো কাজ হলেও রনির এটিই প্রথম কাজ।


এ প্রসঙ্গে আবু হেনা রনি বলেন, গুণী অভিনেতা ডা. এজাজের সঙ্গে একই বিজ্ঞাপনে কাজ করা আমার জন্য অনেক বড় পাওয়া। উপরন্তু নির্মাতা মঈনুল ইসলাম অনেক গুছিয়ে কাজ করেন। আশা করি দর্শকদের কাছেও বিজ্ঞাপনটি পছন্দ হবে।


অপরদিকে আজ ১০ জুন রবিবার টঙ্গী ও পুরান ঢাকাতে এন মোহাম্মদ হেলথি চেয়ারের বিজ্ঞাপনটির শুটিংয়ে অংশ নিচ্ছেন সজল। এই বিজ্ঞাপনের মাধ্যমে প্রথমবারের মতো বিজ্ঞাপনচিত্রের মডেলের খাতায় নাম লেখালেন সজল।


সজল বলেন, টিভি শো ও নাটকে কাজ করা হয়েছে। তবে বিজ্ঞাপনে এবারই প্রথম। বিজ্ঞাপনটিতে আমার সঙ্গে আছেন আমার প্রিয় একজন অভিনেতা কাজী উজ্জ্বল। আশা করি ভালো একটি কাজ হবে এটি।


বিজ্ঞাপন দুটি প্রসঙ্গে নির্মাতা মঈনুল ইসলাম বলেন, আগে নিয়মিত বিজ্ঞাপন নির্মাণের কাজ করলেও মাঝে বেশ কয়েক বছর নির্মাণ থেকে দূরে ছিলাম। এবার আবারো দুটি বিজ্ঞাপন নির্মাণের মাধ্যমে কাজ শুরু করলাম। জনপ্রিয় অভিনেতা ডা. এজাজ ও কাজী উজ্জ্বলের পাশাপাশি বিজ্ঞাপন দুটিতে মিরাক্কেল তারকা রনি ও সজলকে দর্শকরা দেখতে পাবেন। আশা করি দর্শকরা বিজ্ঞাপন দুটি পছন্দ করবেন।


উল্লেখ্য, এর আগে সুপারস্টার গ্রুপ, বসুন্ধরা গ্রুপ, প্রবাসী পল্লী গ্রুপ, ম্যাক্স সিটি, এটিএন ইলেকট্রনিক্স সহ বেশ কিছু কোম্পানীর বিজ্ঞাপন নির্মাণ করেছেন মঈনুল ইসলাম। তার নির্মিত নতুন এই দুটি বিজ্ঞাপন ঈদে প্রচারিত হবে বলে তিনি জানিয়েছেন।


বিবার্তা/অভি/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com