আসিফের জামিন শুনানি সোমবার
প্রকাশ : ১০ জুন ২০১৮, ১৪:২১
আসিফের জামিন শুনানি সোমবার
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

জনপ্রিয় সংগীতশিল্পী আসিফ আকবরের জামিনের শুনানি আগামীকাল সোমবার হতে পারে। আজ জামিন শুনানির কথা থাকলেও সেটা হয়নি। আগামীকাল আসিফের আইনজীবী জামিনের আবেদন করবেন বলে জানা গেছে।


এর আগে আজ রবিবার সকালে আসিফের জামিন চেয়ে ঢাকা মহানগর হাকিম আমিরুল হায়দার চৌধুরীর আদালতে একটি আবেদন করা হয়। জামিন আবেদনের বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেন তেজগাঁও থানার আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক তাহেরা বেগম। পরবর্তীতে সেই জামিন আবেদন প্রত্যাহার করে নেয়া হয়।


এ বিষয়টি নিশ্চিত করে আসিফের আইনজীবী নুসরাত জাহান বলেন, ‘আমরা আজ রবিবার জামিন শুনানি করব না তাই জামিন আবেদন প্রত্যাহার করে নিয়েছি। আগামীকাল সোমবার শুনানি করব।’


আসিফ আকবরের স্ত্রী সালমা আসিফ মিতু বলেন, ‘আমাদের আইনজীবীরা আগামীকাল সোমবার শুনানি করবেন বলে সিদ্ধান্ত নিয়েছেন। সেখানে আসিফের জামিন আবেদন করা হবে। আশা করছি আগামীকাল জামিন পেয়ে সবার মাঝে ফিরে আসবেন আসিফ আকবর।’


গত মঙ্গলবার (৫ জুন) দিবাগত রাত দেড়টায় পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) একটি টিম কণ্ঠশিল্পী আসিফকে তার অফিস থেকে গ্রেফতার করে। সুরকার ও কণ্ঠশিল্পী শফিক তুহিন কর্তৃক তেজগাঁও থানার দায়ের করা তথ্যপ্রযুক্তি আইন ও প্রতারণার একটি মামলায় (মামলা নম্বর ১৫) তাকে গ্রেফতার করা হয়। পরে ৬ জুন দুপুরে অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কেশব রায় চৌধুরী জামিন ও রিমান্ড আবেদন নাকচ করে তাকে কারাগারে পাঠান আসিফকে।


এর আগে ৪ জুন শফিক তুহিন আইসিটি আইনে আসিফের বিরুদ্ধে মামলাটি করেন। এতে আসিফ ছাড়া আরও ৪-৫ জনকে আসামি করা হয়।


বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com