নতুন বিজ্ঞাপনে জুটিবদ্ধ হলেন ওমরসানী মৌসুমী
প্রকাশ : ০৯ জুন ২০১৮, ২১:১০
নতুন বিজ্ঞাপনে জুটিবদ্ধ হলেন ওমরসানী মৌসুমী
ছবি : মোহসীন আহমেদ কাওছার
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

চলচ্চিত্রের সফল তারকা জুটি ওমরসানী মৌসুমী একবছর পর একসঙ্গে কাজ করলেন। গতবছর ঈদ উল ফিতরে তারা দু’জন একটি নাটকে অভিনয় করেছিলেন। বিরতির পর তারা দু’জন এবার নতুন একটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করলেন।


রানী ফুড প্রোডাক্টস’র একটি পণ্য রানী গুড়া মসলার বিজ্ঞাপনে তারা দু’জন একসঙ্গে মডেল হিসেবে কাজ করলেন। গত ৮ জুন সারাদিন মৌসুমী এবং গত ৮ ও ৯ জুন সারাদিন ওমরসানী এই বিজ্ঞাপনের শুটিংয়ে অংশ নেন রাজধানীর তেজগাঁওয়ের কোক ফ্যাক্টরিতে। বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন কিসলু।


বিজ্ঞাপনটিতে কাজ করা প্রসঙ্গে ওমরসানী বলেন, ক’দিন ধরে বেশ গরম পড়েছে। গরমে কাজ করতে আমার কিছুটা সমস্যা হচ্ছিলো। কারণ কিছুদিন আগেই আমি বড় ধরনের একটি দুর্ঘটনা থেকে আল্লাহর অশেষ রহমতে সুস্থ হয়ে উঠেছি। পুরো ইউনিট আমাকে দারুণ সহযোগিতা করেছে বিজ্ঞাপনটিতে কাজ করার সময়। নির্মাতা কিসলু আমাকে খুব আরাম দিয়ে যতোটুকু কাজ করার দরকার ঠিক ততোটুকু কাজই আমাকে দিয়ে করিয়ে নিয়েছেন। আমি কাজটি করে সন্তুষ্ট। আর বেশি ভালো লেগেছে যে এই বিজ্ঞাপনে আমার সহশিল্পী আমারই সহধর্মিনী মৌসুমী। যে কারণে শুটিং চলাকালে মনে হয়নি যে আমি কাজের জন্য চাপে আছি।


মৌসুমী বলেন, এর আগে কিসলুর নির্দেশনায় আমি একটি বিজ্ঞাপনে কাজ করেছি। তার কাজের ধরনটা আমার ভালো লেগেছে। নির্মাতা হিসেবে কিসলু বেশ ভালো একজন নির্মাতা। তার এবারের বিজ্ঞাপনের স্ক্রিপ্টে বেশ নতুনত্ব ছিলো। সহশিল্পী হিসেবে সানী ছিলো বলে সময়টাও খুব চমৎকার কেটেছে। সবমিলিয়ে কাজটি ভালো হয়েছে। আশাকরি দর্শকেরও ভালো লাগবে।


মিডিয়া বাইং এজেন্সি ‘প্রিয়ন্তী’র সিইও মনোয়ার পাঠান জানান, তারই তত্ত্বাবধানে আগামী ঈদের পর থেকে দেশের প্রায় সবগুলো চ্যানেলে বিরাট পরিসরে ওমরসানী মৌসুমীর ‘রানী গুড়া মসলা’র বিজ্ঞাপনটি প্রচার শুরু হবে।


এদিকে এবারের ঈদের জন্য ওমরসানী মৌসুমী কোনো নাটক কিংবা টেলিফিল্মে অভিনয় করেননি। তবে আশা করা যায় কোরবানির ঈদে মৌসুমীকে ছোটপর্দায় অভিনয়ে দেখা মিলবে। ঈদের পর মুক্তি পাবে মৌসুমী অভিনীত পবিত্র ভালোবাসা’ চলচ্চিত্রটি। এবারের ঈদে চ্যানেল নাইন, এশিয়ান টিভি ও একুশে টিভিতে একসঙ্গে ওমরসানী মৌসুমীকে তিনটি ভিন্ন অনুষ্ঠানে দেখা যাবে।


ওমরসানী মৌসুমী অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র উত্তম আকাশ পরিচালিত ‘আমি নেতা হবো’।


বিবার্তা/অভি/কাফী


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com