শ্রীদেবী-কন্যার প্রথম সিনেমা ‘ধড়ক’র পোস্টার
প্রকাশ : ০৯ জুন ২০১৮, ১৮:০৯
শ্রীদেবী-কন্যার প্রথম সিনেমা ‘ধড়ক’র পোস্টার
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বলিউড ইন্ডাস্ট্রির প্রথম সুপারস্টার অভিনেত্রী শ্রীদেবী। সেই শ্রীদেবীকে হারিয়েছে বলিউড। গত ২৪ ফেব্রুয়ারি রূপালি পর্দার এই কিংবদন্তি অভিনেত্রী মাত্র ৫৪ বয়সে ছেড়ে যান এই নশ্বর পৃথিবী। ১৯৯৬ সালে তিনি অভিনেতা অনিল কাপুরের বড়ভাই বনি কাপুরকে বিয়ে করেন। তাদের দুই মেয়ে জাহ্নবী কাপুর ও খুশি কাপুর।


সম্প্রতি জাহ্নবী কাপুর ও ঈশান খাট্টার এর প্রথম সিনেমা ‘ধড়ক’-এর পোস্টার মুক্তি পেয়েছে। সিনেমাটি পরিচালনা করেছেন শশাঙ্ক খৈতান। যদি বেঁচে থাকতেন তাহলে মা শ্রীদেবীই সব থেকে বেশি খুশি হতেন। কিন্তু অকালপ্রয়াণের ফলে মেয়ে জাহ্নবীর প্রথম সিনেমা ‘ধড়ক’ দেখা হলো না প্রয়াত কিংবদন্তির।


প্রসঙ্গত, এই সিনেমার বেশ কিছু শুটিং হয়েছে কলকাতার বিভিন্ন রাস্তায়। শ্রীদেবীর মৃত্যুর কিছুদিন পরই জাহ্নবী কলকাতায় এসেছিলেন সিনেমার শুটিং করতে। অভিনয়ের ক্ষেত্রে মা শ্রীদেবীই ছিলেন জাহ্নবীর মেন্টর। আগামী ২০ জুলাই সিনেমাটি মুক্তি পাওয়ার কথা আছে। তার আগে সিনেমার পোস্টার মুক্তি পেল।


খুব শিগগিরি আসতে যাচ্ছে সিনেমার ট্রেলার। ধর্মা প্রোডাকশনের এই সিনেমা মারাঠি ‘সাইরাত’-এর রিমেক। রোমান্টিক এই সিনেমা দিয়েই বলিউডে পা রাখতে চলেছেন জাহ্নবী কাপুর। আগামী দিনে এই সিনেমাই বলবে জাহ্নবী তার কিংবদন্তি মা’র অভিনয়ের ধারা ধরে রাখতে পারেন কি না। আপাতত অপেক্ষা দর্শকদের।


বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com