‘কারিশমার সঙ্গে সন্দীপের সম্পর্ক পুরোটাই গুজব’
প্রকাশ : ০৯ জুন ২০১৮, ১৭:২৫
‘কারিশমার সঙ্গে সন্দীপের সম্পর্ক পুরোটাই গুজব’
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

কারিশমা কাপুর জনপ্রিয় একজন ভারতীয় চলচ্চিত্র অভিনেত্রী। কাপুর পরিবারের সদস্য হিসেবে তিনি অভিনেতা রণধির কাপুর এবং ববিতার প্রথম কন্যা। নব্বই দশকে তার অভিনয়ে মুগ্ধ হয়েছেন আপামর সিনেমা প্রেমী মানুষ জন।


ভালোবেসে বিয়ে করেছিলেন কারিশমা। অবশেষে আর তার রক্ষা হলো না। ভেঙ্গে গেলো সেই ঘর। ডিভোর্সের পর দুই সন্তানকে নিয়ে একাই থাকেন কারিশমা কাপুর। ব্যবসায়ী সন্দীপ তোশনিওয়ালের সঙ্গে তার সম্পর্ক নিয়ে এক সময় জোর জল্পনা ছিল ইন্ডাস্ট্রিতে। তাদের বেশ কিছু জায়গায় ফ্রেমবন্দি করেছেন পাপারাজিরা।


শোনা গিয়েছিল, তারা নাকি বিয়েও করবেন। তবে সেই সম্ভাবনাকে উড়িয়ে দিলেন কারিশ্মার বাবা রণধীর কাপুর।


সম্প্রতি রণধীর সাংবাদিকদের জানিয়েছেন, কারিশমার সঙ্গে সন্দীপের সম্পর্ক পুরোটাই গুজব। তিনি জানিয়েছেন, মেয়েকে বিবাহিতা হিসেবেও দেখতে চান তিনি। কিন্তু করিশ্মার নাকি বিয়ে করার আর কোনও আগ্রহ নেই।


রণধীর এও জানিয়েছেন, কারিশ্মার নতুন করে সংসার শুরু করা নিয়ে তাদের পরিবারে আলোচনাও হয়েছে। কিন্তু কারিশমা নিজেই তাতে নতুন করে কোনও আগ্রহ দেখাননি। বরং দুই সন্তান সামাইরা এবং কিয়ানকে বড় করে তোলার দিকেই এখন নজর দিতে চান কারিশমা।


রণধীর দাবি করেছেন, তিনি সন্দীপকে চেনেনই না। তার মতে, সন্দীপ কারিশমার বন্ধু হতে পারে। কিন্তু কারিশমা এখন সিঙ্গেল। ফলে বন্ধুর সঙ্গে তাকে কোথাও দেখা যেতেই পারে। আর এই সত্যটির মধ্যে কোনও ভুল নেই বলেই মনে করেন রণধীর। সূত্র : আনন্দবাজার


বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com