বিয়ের আমন্ত্রণপত্রের সঙ্গে গাছ উপহার
প্রকাশ : ০৯ জুন ২০১৮, ১৬:০৯
বিয়ের আমন্ত্রণপত্রের সঙ্গে গাছ উপহার
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

ভারতের ছোট পর্দার জনপ্রিয় অভিনয়শিল্পী হটডিভা রুবিনা দিলায়ক ও হাঙ্ক অভিনব শুক্লা। জনপ্রিয় জুটি তারা। চুটিয়ে প্রেম করছেন তারা। এবার তারা বিয়ের সিদ্ধান্ত নিলেন। তাহলে চলতি বছরে আবারো বিয়ের সানাই বাজতে যাচ্ছে বলিউড টাউনে।


প্রায় তিন বছর ধরে চুটিয়ে প্রেম করার পর অবশেষে বিয়ে করছেন টিভি তারকা দুজন। যদিও অতিথিদের আমন্ত্রন করার অভিনব কৌশল সকলের নজর কেড়েছেন তারা।


এই হট জুটি বিয়ের পিড়িতে বসতে চলেছেন ২১ জুন। বিয়ের হবে সিমলাতে। বর্তমানে তারকা জুটি এবং দুজনের পরিবার ব্যস্ত হয়ে পড়েছেন বিয়ের শপিং নিয়ে।



সম্প্রতি পালিত হয়েছে বিশ্ব পরিবেশ দিবস। সেই দিনটার কথা মাথায় রেখেই আমন্ত্রিতদের কার্ডের সঙ্গে একটি করে গাছ উপহার দিয়েছেন এই জুটি। তবে এই আইডিয়ার জন্য অভিনব কিন্তু রুবিনাকেই পুরো কৃতিত্ব দিয়েছেন।


সাংবাদিকদের প্রশ্নের উত্তরে অভিনেতা জানান, ‘এটা পুরোপুরি রুবিনার আইডিয়া। ওর ইচ্ছা ছিল যে আমন্ত্রনের সময় ভিন্ন কিছু করবে। আর রুবিনা খুব গাছ ভালোবাসে। পরিবেশ দিবসের দিন ও বেশকিছু গাছ কিনে এনেছিল। সেই সময়ই এই প্ল্যানটা তৈরি হয়। এমনকি কার্ডের মধ্যেও আমরা অভিনবত্ব রেখেছি। আমন্ত্রনের কার্ডটা ফাইবারবোর্ড দিয়ে বানানো হয়েছে এবং ভেতরে রিসাইকেল কাগজ ব্যবহার করা হয়োছে।’ সূত্র : কলকাতা ২৪


বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com