ঈদের নাটক এবং বিজ্ঞাপনে সরব ‘তিতান’
প্রকাশ : ০৩ জুন ২০১৮, ০১:২৮
ঈদের নাটক এবং বিজ্ঞাপনে সরব ‘তিতান’
ছবি: মোহসীন আহমেদ কাওছার
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

আসন্ন ঈদুল ফিতর উপলক্ষ্যে যেন তিতান চৌধুরী একটু বেশিই ব্যস্ততার মধ্য দিয়ে সময় পার করছেন। নতুন নতুন নাটক এবং বিজ্ঞাপনে কাজ করছেন একের পর এক।


এরইমধ্যে শেষ করেছেন শামীম জামানের নির্দেশনায় ঈদ ধারাবাহিক নাটক ‘চুটকি ভান্ডার’সহ সকাল আহমেদের নির্দেশনায় খণ্ড নাটক ‘থাপ্পর’র কাজ। দুটি নাটকেই তিতান চৌধুরী গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন।


এছাড়াও তিনি নতুন দুটি বিজ্ঞাপনের কাজ শেষ করেছেন। বিজ্ঞাপনগুলো হলো, রবি, সিকিউরিটি বাজার ও ইনিফিনিটি শপিং মল। রবির বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন শরাফ আহমেদ জীবন এবং বাকী দুটো বিজ্ঞাপন নির্মাণ করেছেন ইফতেখার আহমেদ অসীম।


এরইমধ্যে ইনফিনিটি বিজ্ঞাপনটির প্রচার শুরু হয়েছে। বেশ ভালো সাড়া পাচ্ছেন বলেও জানালেন তিতান চৌধুরী।


এদিকে আগামী ৮ ও ৯ জুন কিসলুর নির্দেশনায় একটি গুড়া মসলার বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করবেন বলে জানান তিনি। এছাড়াও কিছু ঈদ নাটকে কাজ করার কথা রয়েছে তার।



ঈদের কাজগুলো প্রসঙ্গে তিতান চৌধুরী বলেন, অনেক ধন্যবাদ ও কৃতজ্ঞতা শামীম ভাই ও সকাল ভাইয়ের প্রতি। কারণ তারা দুজন আমাকে দুটি নাটকে বেশ গুরুত্বপূর্ণ চরিত্রে কাজ করার সুযোগ করে দিয়েছেন। আমিও চেষ্টা করেছি নিজেকে যথাযথভাবে উপস্থাপন করতে। আর ইনফিনিটি বিজ্ঞাপনটি প্রচার হচ্ছে। আমি বেশ ভালো সাড়া পাচ্ছি। নতুন আরো দুটি বিজ্ঞাপন প্রচারে এলে আশা করছি আমার জন্য তা অনেক ভালো হবে। কারণ নতুন সবগুলো বিজ্ঞাপনই বেশ ভালো হয়েছে।


তিতান চৌধুরী নাট্যাঙ্গনের একজন নতুন অভিনেত্রী হলেও খুউব অল্প সময়েই নিজের মেধা দিয়ে চট্টগ্রামের এই মেয়ে মিডিয়াতে নিজের অবস্থান করে নিচ্ছেন। নির্মাতা এবং সহশিল্পীরাও তাকে সহযোগিতা করছেন। যদিও চলচ্চিত্রে অভিনয়ের মধ্যদিয়ে মিডিয়াতে তার যাত্রা শুরু কিন্তু নিজেকে নাটকের একজন অভিনেত্রী হিসেবে গড়ে তোলার চেষ্টা করছেন প্রতিনিয়ত বলেই জানান তিনি।


তিনি আরো জানান, নিয়মিত অভিনয় করছি ফরিদুল হাসানের ‘কমেডি ৪২০’, সোলায়মান জয়ের ‘খানদানী পরিবার’ ও গাজী আপেল মাহমুদের ‘লাইফ পার্টনার ডটকম’ ধারাবাহিক নাটকে।


বিবার্তা/নুর

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com