এবার একসঙ্গে শ্যামল মাওলা ও সোহানা সাবা
প্রকাশ : ০২ জুন ২০১৮, ২৩:৪৬
এবার একসঙ্গে শ্যামল মাওলা ও সোহানা সাবা
ছবিঃ মোহসীন আহমেদ কাওছার
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

প্রথমবারের মতো একসঙ্গে একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করলেন শ্যামল মাওলা ও সোহানা সাবা।


রবিউল আলম রবির নির্দেশনায় তারা দু’জন ‘মিথ্যাবাদ’ নামক এই চলচ্চিত্রের কাজ এরইমধ্যে সম্পন্ন করেছেন। এতে আবু বকর সিদ্দিক নামের একজন ড্রাইভার চরিত্রে অভিনয় করেছেন শ্যামল। অন্যদিকে সোহানা সাবা অভিনয় করেছেন অতিথি চরিত্রে।


এই চলচ্চিত্রে অভিনয় প্রসঙ্গে শ্যামল মাওলা বলেন, খুবই অসাধারণ একটি গল্পের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র এটি। রবি নির্মাতা হিসেবে এরইমধ্যে তার মেধার পরিচয় দিয়েছেন। তিনি মেধা দিয়ে অনেক যত্ন করেই বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন। আমি আশা করছি এটি দর্শকের মনকে নাড়া দেবে। চ্যানেল আইয়ের উদ্যোগে যে ১১টি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মিত হচ্ছে একসঙ্গে বড় পর্দায় মুক্তির লক্ষ্যে এটি তারমধ্যে একটি বলে জানান শ্যামল মাওলা।



এদিকে আপাতত ঈদের নাটকের কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন সোহানা সাবা। এরইমধ্যে তিনি কক্সবাজার থেকে জয়ের নির্দেশনায় ‘পাপ কাহিনী’ চলচ্চিত্রের শুটিং করে ফিরেছেন। এতে আরো অভিনয় করছেন ইমন, তমা মির্জা। ঈদের পর সোহানা সাবা আবারো চলচ্চিত্রের শুটিংয়ে ব্যস্ত হয়ে উঠবেন বলে জানান।


অন্যদিকে আগামী ঈদে শ্যামল মাওলাকে দেখা যাবে সালাহউদ্দিন লাভলু, সোহেল আরমান, রাজু খান, রাসেল আজমসহ আরো বেশকজন নির্মাতার নাটকে। এসব নাটকে তাকে বহুমাত্রিক চরিত্রে দেখা যাবে বলে জানান তিনি। অন্যান্য বছরের তুলনায় এবারের ঈদে একটি ভিন্ন ঘরানার গল্প এবং চরিত্র নিয়ে হাজির হচ্ছেন শ্যামল মাওলা।


সোহানা সাবা রোকেয়া প্রাচীর নির্দেশনায় আগামী ঈদের জন্য একটি খণ্ড নাটকের কাজ শেষ করেছেন। নাটকের নাম ‘পলায়ন’। এছাড়া এরইমধ্যে তিনি চলচ্চিত্র পরিচালক মুশফিকুর রহমান গুলজারের নির্দেশনায় ঈদ বিশেষ নাটক ‘উপহার’ এর কাজ শেষ করেছেন। এটি আগামী ঈদে চ্যানেল আইতে প্রচার হবে। কলকাতায় দুটি চলচ্চিত্রের কাজও শেষ করেছেন বলে জানান সাবা। একটি হরনাথ চক্রবর্তীর ‘এপার ওপার’ এবং অন্যটি সুদীপ্ত সিংহ রায়ের নাম ঠিক না হওয়া চলচ্চিত্র।


এর আগে সাবা কলকাতায় অয়ন চক্রবর্ত্তীর নির্দেশনয়া ‘ষড়রিপু’ চলচ্চিত্রে কাজ করেছেন বলে জানান।


২০০৬ সালে কবরী’র নির্দেশনায় ‘আয়না’ চলচ্চিত্রে প্রথম কাজ করেন সোহানা সাবা। এরপর তিনি ‘খেলাঘর’, ‘চন্দ্রগ্রহণ’, ‘প্রিয়তমেষু’, ‘বৃহন্নলা’ চলচ্চিত্রে অভিনয় করেন। এরইমধ্যে তিনি দীপ্ত টিভিতে প্রচারের জন্য ‘মধ্যবর্তিনী’ ধারাবাহিকের কাজ শেষ করেছেন।


বিবার্তা/নুর

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com