‘হয়তো তোমার কাছেই যাব’তে অপূর্ব মোনালিসা
প্রকাশ : ২৩ মে ২০১৮, ২৩:০৯
‘হয়তো তোমার কাছেই যাব’তে অপূর্ব মোনালিসা
ছবি: মোহসীন আহমেদ কাওছার
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

জনপ্রিয় দুই টিভি তারকা মোনালিসা ও অপূর্ব আগামী ঈদের জন্য নাটকে এবং টেলিফিল্মে অভিনয়ে বেশ ব্যস্ত সময় কাটাচ্ছেন এই মুহুর্তে। অপূর্ব বছরজুড়েই অভিনয়ে ব্যস্ত থাকেন। অন্যদিকে মোনালিসা দেশের বাইরে থাকেন বিধায় যখন মা’য়ের সঙ্গে একান্তে সময় কাটাতে ছুটিতে দেশে আসেন তখন নির্মাতাদের অনুরোধে তিনি নাটক টেলিফিল্মে অভিনয় করেন। ঠিক তেমনি এবারের ছুটিতে এসেও তাকে বলা যায় অভিনয়েই ব্যস্ত থাকতে হচ্ছে।


অন্যান্য বছরের ন্যায় এবারের ঈদেও অপূর্ব’র বিপরীতে দেখা যাবে মোনালিসাকে। আশফাক নিপুণের নির্দেশনায় ‘হয়তো তোমার কাছেই যাব’ নাটকে অভিনয় করেছেন তারা দু’জন। গত ২০ ও ২১ মে রাজধানীর উত্তরার আপনঘর-৩ হাউজে নাটকটির দৃশ্য ধারনের কাজ শেষ হয়েছে।


নাটকটিতে অভিনয় প্রসঙ্গে মোনালিসা বলেন, ‘এবার দেশে ফিরে কাজের খুউব চাপে আছি। চেষ্টা করছি ভালো গল্পের নাটকগুলোতে কাজ করার। আশফাক নিপুণের কাছে এই নাটকের গল্প যখন শুনেছি আমার ভালোলেগেছে। কারণ আমার চরিত্রটি একটি চ্যালেঞ্জিং চরিত্র। এই ধরনের চরিত্রে কাজ করার জন্য শিল্পীরা অপেক্ষায় থাকেন। আমার সাধ্যমতো আমি চেষ্টা করেছি চরিত্রটি যথাযথভাবে ফুটিয়ে তুলতে এবং আমি খুব আশাবাদী কাজটি নিয়ে। অপূর্ব সবসময়ই ভীষণ সহযোগিতা পরায়ণ, এই নাটকে কাজ করে তা আবারো অনুভব করলাম।


নাটকটিতে অভিনয় প্রসঙ্গে জিয়াউল ফারুক অপূর্ব বলেন, ‘নাটকটির গল্প খুবই ভালোলেগেছে আমার কাছে। একটু অন্যরকম গল্পের নাটক এটি। আশফাক নিপুণ, মোনালিসা, আমি এবং পুরো ইউনিট মিলে একটি ভালো কাজ দর্শককে উপহার দেবার চেষ্টা করেছি। আর মোনালিসা এতো চমৎকার অভিনয় করেছে যে কোনোভাবেই বোঝার উপায় নেই গত দুই বছর তার অভিনয়ে গ্যাপ ছিলো।’



আগামী ঈদে বাংলাভিশনে মোনালিসা ও অপূর্ব অভিনীত ‘হয়তো তোমার কাছেই যাব’ নাটকটি প্রচার হবে। এদিকে অপূর্ব এরইমধ্যে শেষ করেছেন জাকারিয়া শৌখিনের নির্দেশনায় দেবদাসের ছায়া অবলম্বনে নির্মিত টেলিফিল্ম ‘জলসা ঘর’র কাজ। এতে অপূর্ব দেবদাস চরিত্রে, মম চন্দ্রমুখী চরিত্রে এবং মেহজাবিন পার্বতী চরিত্রে অভিনয় করেছেন।


মোনালিসা এরইমধ্যে জাহিদ হাসান, মোস্তফা কামাল রাজ, বি ইউ শুভ, সাখাওয়াত মানিক, মোরসালিন শুভ’র ঈদ নাটকের কাজ শেষ করেছেন। ইত্যাদি’তেও পারফর্ম্যান্সে অংশ নিয়েছেন তিনি।


বিবার্তা/অভি/কামরুল


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com