ঋতুপর্ণা ও আরিফিন শুভর অভিনয়ে মুগ্ধ দর্শক
প্রকাশ : ১৭ এপ্রিল ২০১৮, ১৩:২২
ঋতুপর্ণা ও আরিফিন শুভর অভিনয়ে মুগ্ধ দর্শক
ছবি: মোহসীন আহমেদ কাওছার
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

পহেলা বৈশাখ উপলক্ষে গেলো ১৩ এপ্রিল সারা দেশের ৪০টিরও বেশি সিনেমা হলে মুক্তি পেয়েছে চিত্রনায়ক আলমগীর পরিচালিত চলচ্চিত্র ‘একটি সিনেমার গল্প’। সিনেমার ভেতরে সিনেমার মানুষের জীবনের গল্প নিয়েই নির্মিত হয়েছে এই চলচ্চিত্রটি।


সাধারণ মানুষের মতোই যে তাদের জীবনেও সাধারণ গল্প আছে তা ‘একটি সিনেমার গল্প’ চলচ্চিত্রে তুলে ধরা হয়েছে। এক কথায় ‘একটি সিনেমার গল্প’ আমাদের সাধারণ জীবনের এক অসাধারণ গল্পের চলচ্চিত্র। এই চলচ্চিত্রের গল্পে ঋতুপর্ণা নায়িকা কবিতা, আরিফিন শুভ নায়ক সজীব এবং আলমগীর চলচ্চিত্র পরিচালক আকাশের চরিত্রে অভিনয় করেছেন।


১৩ এপ্রিল বিকেলের শোতে আলমগীর, ঋতুপর্ণা ও আরিফিন শুভ বসুন্ধরা সিনেপ্লেক্সে চলচ্চিত্রটি উপভোগ করেন দর্শকের সঙ্গে। শো শেষে প্রায় হাউজ ফুল থাকা হলটির দর্শক এই তিন তারকাকে ঘিরে ধরেন এবং সবাই চলচ্চিত্রটির গল্প, গান এবং সকল শিল্পীর অভিনয় বিশেষত আলমগীর, ঋতুপর্ণা ও আরিফিন শুভর অভিনয়ের প্রশংসা করেন।


মাদারীপুর থেকে আসা তারিকুল ইসলাম ঋতুপর্ণার সঙ্গে চলচ্চিত্রটি নিয়ে কথা বলেন। বিশেষত বিরতির পরের অংশ থেকে শেষ পর্যন্ত ঋতু ও শুভর অনবদ্য অভিনয়ের প্রশংসা করেন। উপস্থিত সবাই তাদের অভিনয়ের প্রশংসা করেন। শুধু তাই নয় আলমগীরকে এমন জীবনের গল্প নিয়ে আরো চলচ্চিত্র নির্মাণের আহ্বান জানান।



একই দৃশ্য চোখে পড়ে পরবর্তী শোতে রাজধানীর বলাকা সিনেমা হলেও। দর্শক গল্প প্রধান চলচ্চিত্র দেখার প্রতিই আগ্রহ প্রকাশ করেছেন।


বসুন্ধরা সিনেপ্লেক্স থেকে শো শেষে কাঁদতে কাঁদতে হল থেকে বের হন ঋতুপর্ণা। ঋতু বলেন, যদিও কবিতা আমার অভিনীত একটি চরিত্র। কিন্তু তারপরও আমি আমার আবেগ ধরে রাখতে পারিনি। আমি ভীষণ কৃতজ্ঞ আলমগীর ভাইয়ের প্রতি, তিনি আমাকে অসাধারণ একটি চরিত্রে অভিনয়ের সুযোগ দিয়েছেন। এদেশের দর্শকের প্রতি আমি কৃতজ্ঞ যে তারা আমার অভিনীত সিনেমা এখনো আগ্রহ নিয়ে দেখেন।


আরিফিন শুভ বলেন, দর্শকের কাছে সবসময়ই কৃতজ্ঞ যে তারা আমার অভিনীত সিনেমা দেখেন বলেই উৎসাহ নিয়ে কাজ করি। একটি সিনেমার গল্প আমার জন্য অন্যরকম এক চ্যালেঞ্জ ছিলো। দর্শকের কাছ থেকে যে সাড়া পেয়েছি তাতে আমি মুগ্ধ। ধন্যবাদ আলমগীর স্যারকে।


‘একটি সিনেমার গল্প’র কাহিনী, সংলাপ ও চিত্রনাট্য রচনা করেছেন আলমগীর। এই চলচ্চিত্রের মাধ্যমেই একজন সুরকার হিসেবে রুনা লায়লার অভিষেক হয়েছে। গাজী মাজহারুল আনোয়ারের লেখা, রুনা লায়লার সুর করা গানে কন্ঠ দিয়েছেন আঁখি আলমগীর।


উল্লেখ্য, ঋতুপর্ণা পহেলা বৈশাখের দিন বিকেলে প্রয়াত নায়ক মান্নার জন্মদিনের কেক কেটে কলকাতা চলে গেছেন।


বিবার্তা/অভি/জাকিয়া


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com