মৌসুমীতে মুগ্ধ অধরা
প্রকাশ : ১৯ মার্চ ২০১৮, ১০:২২
মৌসুমীতে মুগ্ধ অধরা
ছবি: মোহসীন আহমেদ কাওছার
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

প্রিয়দর্শিনী মৌসুমীর সঙ্গে যে শিল্পীই অভিনয় করেন তারাই তার ব্যবহার, আন্তরিকতা এবং অভিনয়ে মুগ্ধ হন। বিশেষ করে জুনিয়ার শিল্পীরা যখন তার সঙ্গে অভিনয় করেন তাদের প্রতি মৌসুমী সহযোগিতার হাত যেমন বাড়িয়ে দেন ঠিক তেমনি মৌসুমী তার স্নেহের পরশে আগলে রাখেন।


চলচ্চিত্রের নবাগত নায়িকা অধরা খানের সৌভাগ্য হয়েছে মৌসুমীর সঙ্গে একই চলচ্চিত্রে অভিনয় করার। মৌসুমীর ছোট বোনের চরিত্রে অভিনয় করার সুযোগ পেয়েছেন তিনি ইস্পাহানী আরিফ জাহান পরিচালিত ‘নায়ক’ চলচ্চিত্রে। এই চলচ্চিত্রে মৌসুমী অভিনয় করছেন অদিতি খান চরিত্রে এবং অধরা অভিনয় করছেন অন্তু খান চরিত্রে।


দ্বিতীয় লটের শুটিংয়ে শনিবার আবারো মৌসুমীর সঙ্গে অভিনয় করেন অধরা। শুটিং-এর ফাঁকে ফাঁকে বিএফডিসির এক নম্বর ফ্লোরের মেকাপরুমে গল্পে মেতে উঠেছিলেন মৌসুমী ও অধরা।



অধরা প্রসঙ্গে মৌসুমী বলেন, অভিনয় জানা নতুন শিল্পীদের চলচ্চিত্রে আসা খুব জরুরি। নতুনরা অনেক স্বপ্ন, আশা নিয়ে চলচ্চিত্রে কাজ করতে আসে। নতুনরা যেন সুন্দরভাবে পথচলার সুযোগ পায় এই শুভ কামনা আমার সবসময়ই। অধরার আচার, আচরণ বেশ পরিশীলিত। তার চমৎকার এক শিল্পী মন আছে, শিল্পকে ভালোবেসে এর জন্য নিবেদিত হয়ে ধৈর্য্য ধরে কাজ করার একাগ্রতা আছে তারমধ্যে। অধরা ছোট হলেও তারমধ্যে আলাদা ব্যক্তিত্ব আমি লক্ষ করেছি। ধৈর্য্য ধরে কাজ করলে সে অনেকদূর যেতে পারবে।


মৌসুমীর সঙ্গে কাজ করতে পারাটা নিজের অভিনয় জীবনের অন্যতম অর্জন বলে বিবেচনা করেন অধরা। তিনি বলেন, মৌসুমী আপুকে নিয়ে কোনোরকম কিছু বলার যোগ্যতাই হয়নি আমার। তাকে নিয়ে বলার মতো আমি তেমন কেউই নই। তারপরও বলবো ‘নায়ক’ চলচ্চিত্রে তিনি আমার বড় বোনের চরিত্রে অভিনয় করলেও কাজ করতে গিয়ে বারবারই আমার মনে হয় যে তিনি আমার সত্যিকারের বড় বোন। তিনি আমাকে এতো ভালোবাসেন, আদর করেন যার কোনকিছুতেই তুলনা হয় না। আমি কৃতজ্ঞ ইস্পাহানী আরিফ জাহান স্যারের কাছে আমাকে এতো বড় একটি সুযোগ দেবার জন্য।



‘নায়ক’ চলচ্চিত্রে মৌসুমীর বিপরীতে অভিনয় করছেন অমিত হাসান। মৌসুমীর শুধু ১৭ মার্চই শুটিং ছিলো। আগামী ২৫ মার্চ পর্যন্ত ‘নায়ক’ চলচ্চিত্রের শুটিং করবেন অধরা।


মৌসুমী অভিনীত মুক্তি প্রতীক্ষিত চলচ্চিত্র হচ্ছে ‘পোস্ট মাস্টার ৭১’, ‘রাত্রির যাত্রী’, ‘নোলক’। অধরার প্রথম চলচ্চিত্র শাহীন সুমনের ‘পাগলের মতো ভালোবাসি’। এরপর তিনি একই পরিচালকের ‘মাতাল’ চলচ্চিত্রেও অভিনয় করেন। ‘নায়ক’ তার তৃতীয় চলচ্চিত্র। এখনো অধরার কোনো চলচ্চিত্র মুক্তি পায়নি।


বিবার্তা/অভি/জাকিয়া


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com