ট্রাম্পকে মুর্খ বললেন সোনম
প্রকাশ : ১৩ মার্চ ২০১৮, ১৮:৫৪
ট্রাম্পকে মুর্খ বললেন সোনম
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বলিউড তারকা সোনম কাপুর মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে নিয়ে কড়া মন্তব্য করেছেন। টুইটারে ট্রাম্পের উপর বেশ রাগ ঝেড়েছেন সোনম। ডিএনএ ইন্ডিয়ার খবরে প্রকাশ, টুইটারে ট্রাম্পকে মুর্খ বলে পোস্ট দিয়েছেন এই বলিউড তারকা। কিন্তু মার্কিন প্রেসিডেন্টের ওপর এত কিসের রাগ সোনমের?


সবকিছুর সূত্রপাত মার্কিন কৌতুক অভিনেতা এবং টিভি শোয়ের উপস্থাপক এলেন ডি জেনেরেসের একটি টুইট থেকে। নিজের টুইটার অ্যাকাউন্টে একটি মা হাতি ও বাচ্চা হাতির ছবি পোস্ট করে এলেন লিখেন, ‘প্রেসিডেন্ট গোপনে হাতি এবং অন্যান্য প্রাণী শিকারের বৈধতা দেওয়া শুরু করেছেন। আমার পক্ষে যতটুকু সম্ভব আমি ততটুকু জোর গলায় বলছি। এটা সাংঘাতিক। আমাদের উচিত শিকারের বিরুদ্ধে সোচ্চার হওয়া যাতে এটা বন্ধ হয়। প্রাণীদের পৃথিবীতে ছড়িয়ে দাও। হাতিদের প্রতি দয়াবান হও।’


সোনম তার নিজের টুইটার অ্যাকাউন্টে এলেনের পোস্টটি শেয়ার দিয়ে লিখেন, ‘ভারতে শিকার করা অবৈধ। এই একটা বিষয় পৃথিবী ভারতের কাছ থেকে শিখতে পারে। ট্রাম্প একজন মুর্খ ব্যক্তি।’ এবারই প্রথম নয়, এর আগে ট্রাম্পকে ‘জোকার’ বা ভাঁড় বলেও উল্লেখ করেছিলেন সোনম। ট্রাম্প মেরিল স্ট্রিপকে ‘ওভাররেটেড একট্রেস’ বা অতিরিক্ত মূল্য পাওয়া অভিনেত্রী বলায় ক্ষুব্ধ হয়ে টুইটে সোনম ওরকম ক্ষোভ ঝেড়েছিলেন।


বর্তমানে সোনম কাপুর ব্যস্ত রয়েছেন ‘ভিড়ে ডি ওয়েডিং’ ছবির শুটিং নিয়ে। ছবিতে সোনম ছাড়াও আরো অভিনয় করছেন কারিনা কাপুর, শিখা তালসানিয়া, সাড়া ভাস্কর। এ ছাড়া রণবীর কাপুর অভিনীত সঞ্জয় দত্তের বায়োপিকেও দেখা যাবে সোনমকে। এ ছাড়া বিধু বিনোদ চোপড়ার প্রযোজনা প্রতিষ্ঠান থেকে আসন্ন ছবি ‘এক লাড়কি কো দেখা তো অ্যায়সা লাগাতে’ও দেখা যাবে সোনমকে। সেখানে নিজের বাবা অনিল কাপুরের সঙ্গে অভিনয় করবেন সোনম।


বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com