ফিজিওথেরাপি দেয়া শুরু করবেন দীপিকা
প্রকাশ : ১৩ মার্চ ২০১৮, ১৮:৪৫
ফিজিওথেরাপি দেয়া শুরু করবেন দীপিকা
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

দীপিকা পাড়ুকোন এখন বলিউডের অন্যতম শীর্ষস্থানীয় অভিনেত্রী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন।এখনো সর্বসাম্প্রতিক ছবি 'পদ্মাবত'-এর উষ্ণতা তাকে ছেড়ে যায়নি। এই সুপার মুভিটিতে অভিনয় করতে গিয়ে অনেক মানসিক ও শারীরিক পরিশ্রম করতে হয়েছে তাকে। যার ফলে তাকে পড়তে হয়েছে ইনজুরিতে। তিনি ঘাড়ে ও পিঠে আঘাতপ্রাপ্ত হন। যদিও প্রাথমিক অবস্থায় এটা অনেকে গুজব হিসেবেই ভেবেছিল, তবে একটু একটু করে এটা যে গুজব ছিল না, তার প্রমাণ পাওয়া যায়।


যদিও এ পর্যন্ত তার শারীরিক কোনো বিষয় নিয়ে মুখ খোলেননি দীপিকা, তবে সম্প্রতি একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠানে গিয়ে গণমাধ্যমের কাছে বিষয়টি আর চেপে রাখতে পারেননি তিনি।


আঘাতপ্রাপ্তির বিষয়টি নিশ্চিত করে দীপিকা বলেন, খুব শিগগিরই ফিজিওথেরাপি শুরু করবেন তিনি। এর আগে বিভিন্ন অনুষ্ঠানে তাকে আঘাতপ্রাপ্তির জায়গাগুলো ব্যান্ডেজে ঢেকে যেতে দেখা গেছে।


তিনি বলেন, আমি ভালো আছি। ভক্তদের উদ্বেগ আমাকে স্পর্শ করেছে আর তাদের ভালোবাসায় আমি আপ্লুত। ধন্যবাদ সবাইকে। খুব শিগগিরই ফিজিওথেরাপি শুরু করছি। দুশ্চিন্তার কিছু নেই।


নতুন কাজে হাত দেওয়ার আগে বেশ কিছুটা সময় নিজেকে দিতে চান দীপিকা। তাই, আপাতত বিশ্রামে আছেন। তার পরবর্তী প্রজেক্টের নাম 'স্বপ্ন দিদি'। এটি বিশাল ভরদ্বাজ এর ছবি এবং এই ছবিতে তার বিপরীতে আছেন ইরফান খান। তবে ছবিটির মূল চরিত্রে অভিনয়কারী দুজনই অসুস্থ বিধায় এর কাজ শুরু করতে দেরি হচ্ছে বলে জানা গেছে। সূত্র : ডিএনএ


বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com