মুম্বাইতে শাহরুখ-ট্রুডোর আনন্দঘন মুহূর্ত
প্রকাশ : ২১ ফেব্রুয়ারি ২০১৮, ১৭:৫৯
মুম্বাইতে শাহরুখ-ট্রুডোর আনন্দঘন মুহূর্ত
শাহরুখের সঙ্গে আনন্দঘন মুহূর্তে ট্রুডো পরিবার (ট্রুডোর ছোট ছেলে হ্যাড্রিয়েন ছবিতে নেই)
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

ভারত সফরে আসা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কাছে ‘অনাদরের মেহমান’ হলেও কানাডার ক্যারিশম্যাটিক তরুণ প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডোকে ভালোবাসার লোকের কিন্তু কোনো কমতি হয়নি। ‘বলিউড বাদশা’ শাহরুখ খানও সেই দলে। মুম্বাইতে ট্রুডোর সাথে সাক্ষাক করলেন ‘কিং খান’।


মঙ্গলবার সন্ধ্যায় দুই সেলিব্রেটি আনন্দঘন সময় কাটান। এসময় ট্রুডোর সঙ্গে ছিলেন তার স্ত্রী সোফি গ্রেগরি, তাদের কন্যা ইল্লা গ্রেইস, দুই পুত্র জ্যাভিয়ার জেমস ও হ্যাড্রিয়েন। এসময় ট্রুডো দম্পতি ও তাদের সন্তানদের গায়ে ছিল ঐতিহ্যবাহী ভারতীয় পোশাক।


ট্রুডো পরেছিলেন শেরওয়ানি আর সোফি নিজেকে সাজিয়েছিলেন ভারতীয় নারীর চিরাচরিত অঙ্গভূষণ শাড়িতে। অফহোয়াইট শাড়িতে ভারতীয় ললনার মতোই লাস্যময়, সচ্ছন্দ ছিলেন সোফি। শেরওয়ানিতে ট্রুডোকে মনে হচ্ছিল যেন নতুন বর। আর ছেলেমেয়েরাও পরেছিল পাঞ্জাবি, কামিজ।


এদিন শাহরুখ ছাড়াও বলিউডের অনেক সেলিব্রেটির সঙ্গে সাক্ষাৎ ও সৌজন্য বিনিময় করেন ট্রুডো। শাহরুখ খানের সঙ্গে ট্রুডো পরিবারে সাক্ষাতের আনন্দঘন মুহূর্তের ছবি গণমাধ্যম ও সামাজিক মাধ্যমে এরই মধ্যে ভাইরাল। তবে ছবিতে ট্রুডোর ছোট ছেলে হ্যাড্রিয়েনকে দেখা যায়নি।


ভারতে সপ্তাহদীর্ঘ সফরে এসে ট্রুডো পরিবার এরই মধ্যে দেখেছেন বিশ্বখ্যাত প্রেমের সমাধিসৌধ আগ্রার তাজমহল, গুজরাটে মহাত্মা গান্ধীর স্মৃতিবিজড়িত শবরমতী আশ্রম ও অক্ষরধাম মন্দিরসহ আরও বেশ ক’টি দর্শনীয় ঐতিহাসিক স্থান।


এ ব্যাপারে এক প্রতিক্রিয়ায় ট্রুডো বলেন, ‘‘ভারতে সরকারি সফরে আমাদের বাচ্চাদেরও সঙ্গে আনতে পারাটা আমার কাছে সত্যিই এক বড় পাওয়া। বাবা হিসেবে বাচ্চাদের সঙ্গে এমন আনন্দ উপভোগ করতে পারাটা সত্যিই অনেক সুন্দর ব্যাপার।’’


ভারতে এটাই প্রথম সরকারি সফর হলেও ছোটবেলায় বাবা-মার সঙ্গে একবার ভারতে আসার সৌভাগ্য হয়েছিল তার। কানাডার বিশ্বনন্দিত নেতা ও প্রয়াত সাবেক প্রধানমন্ত্রী জঁ পিয়েরে ট্রুডোর পুত্র জাস্টিন ট্রুডো।


এক টুইটে ট্রুডো লিখেছেন: ‘‘৩৫ বছর আগে আমি যখন প্রথমবারের মতো তাজমহল দেখি তখন আমি ছিলাম জ্যাভের (পুত্র জ্যাভিয়ার) বয়সী...।’’


মোদীর কাছে ‘অনাদরের মেহমান’ হলেও সব মিলিয়ে ভারতের মুক্তমনা মানুষ ও স্রেলিব্রেটিদের কাছে ‘জনগণমননন্দিত’ এই তরুণ কানাডীয় নেতার আদরের কোনো কমতি হয়নি। সূত্র: এনডিটিভি


বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com